ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রকাশ পেল পিএসএল সূচি, সব ম্যাচ পাকিস্তানে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রকাশ পেল পিএসএল সূচি, সব ম্যাচ পাকিস্তানে

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসরের সূচি প্রকাশিত হয়েছে। এক মাস ধরে চলা এ টুর্নামেন্ট আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। আর এবারের আসরের পর্দা নামবে ২২ মার্চ। পিএসএল শুরু হওয়ার পর এবারই প্রথমবারের মতো পুরো টুর্নামেন্ট পাকিস্তানের মাটিতে আয়োজিত হবে। এর আগে গতবার নক আউট স্টেজের ম্যাচ ও ফাইনাল পাকিস্তানের মাটিতে অনুষ্ঠিত হয়।

চলতি বছর পাকিস্তানি ক্রিকেট সমর্থকদের জন্য অসাধারণ বছর। দীর্ঘদিন ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ থেকে বঞ্চিত ছিল তারা। কালেভদ্রে কিছু দল এবং খেলোয়াড় এখানে খেলতে রাজি হলেও পরিপূর্ণভাবে হচ্ছিল না কিছুই। এমনকি ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা পিএসএলও ছিল ব্রাত্য। অবশেষে ঘরের মাঠে আন্তর্জাতিক খেলোয়াড়দের সমন্বয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে পিএসএল।

গতবার অংশ নেয়া ছয়টি ফ্র্যাঞ্চাইজি নিয়ে শুরু হবে এবারের পিএসএল। ২০১৯ সালের শিরোপাধারি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের সঙ্গে আছে মুলতান সুলতানস, পেশোয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড, করাচি কিংস ও লাহোর কালান্দার্স। পাকিস্তানের চারটি মাঠে অনুষ্ঠিত হবে এবারের পিএসএলের ম্যাচগুলি। লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম ছাড়াও আছে করাচির জাতীয় স্টেডিয়াম, রাওয়ালপিন্ডি ও মুলতানের মাঠ।

২০ ফেব্রুয়ারি প্রথম ম্যাচে করাচিতে ইসলামাবাদ ইউনাইটেড ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স মুখোমুখি হবে।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়