ঢাকা, সোমবার, ২২ চৈত্র ১৪২৬, ০৬ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

আবারও লাল বলে ব্যর্থ মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২২ ৯:৩৯:২৯ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২২ ৯:৩৯:২৯ পিএম

মাহমুদউল্লাহ রিয়াদ, রঙিন পোষাকে দলের অপরিহার্যতা হলেও সাদা পোষাকে ছিলেন বিবর্ণ। বাদ পড়েছেন টেস্ট দল থেকে। বলেছিলেন নিজেকে প্রমাণ করে আবার ফিরতে চান লাল বলের খেলায়।

তবে বিসিএলের ফাইনাল খেলতে নেমে আবারো ব্যর্থ অভিজ্ঞ এ ব্যাটসম্যান। ফাইনালে সাউথ জোনের হয়ে ৪ বল খেলে মাত্র ১ রান করে আউট হয়েছেন তিনি। তবে ইস্ট জোনের বিপক্ষে ফাইনালে তার দল প্রথম দিন শেষে আছে ভালো অবস্থানে। প্রথম দিন শেষে ৬ উইকেট হারিয়ে ৩০৫ রান করেছে সাউথ জোন।

সাগরিকায় ইস্ট জোনের অধিনায়ক ইমরুল কায়েস টসে জিতে ব্যাটিংয়ে পাঠায় সাউথ জোনকে। দুই ওপেনার ফজলে মাহমুদ রাব্বি এবং এনামুল হক ভালো শুরু এনে দেয়। প্রথম সেশন কাটায় নির্বিঘ্নে। ১৩৬ রানের মাথায় ভাঙে জুটি। ৭৬ রান করে ফেরেন এনামুল। দারুণ খেলতে থাকা রাব্বি ফেরেন ৮৬ রান করে। দলীয় ১৮৯ রানের মাথায়। এরপরে ২০৪ রানের মাথায় ৪ উইকেট হারায় সাউথ জোন। ব্যাট হাতে ভালো করতে পারেননি নুরুল হাসান। ১৮ রানে ফেরেন।

৩৯ রান করে ফেরেন তিনে নামা আল আমিনও। শেষদিকে শামসুর রহমান-মেহেদি হাসান ৫২ রানের জুটি গড়েন ষষ্ঠ উইকেট জুটিতে। মেহেদি ৩৫ বলে ৩৬ রানে ফিরলে ভাঙে তাও। সপ্তম উইকেটে মাঠে আসেন ফরহাদ রেজা। দ্বিতীয় দিন সকালে শুভ ৩৭ রান নিয়ে ও ফরহাদ ৮ রান নিয়ে দিন শুরু করবে।

ইস্ট জোনের পক্ষে রুয়েল মিয়া ৫৮ রানে ২ উইকেট নেন। এছাড়াও আবু হাইদার, সাকলাইন সজীব ও আফিফ হোসেন নেন ১টি করে উইকেট। এবারের বিসিএল ফাইনাল হবে পাঁচ দিনের।


ঢাকা/কামরুল