ঢাকা, সোমবার, ১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

আন্দ্রে রাসেল ভক্তদের জন্য সুখবর

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৩ ১২:২৬:৪১ এএম     ||     আপডেট: ২০২০-০২-২৩ ১১:৫৬:৫৯ এএম

বঙ্গবন্ধু বিপিএলের পর মাঠে ফেরা হয়নি আন্দ্রে রাসেলের।

তবে শিগগিরিই মারকুটে অলরাউন্ডারকে দেখা যাবে আন্তর্জাতিক মঞ্চে। ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন আন্দ্রে রাসেল। তার সঙ্গে জাতীয় দলে ফিরছেন ওশানে থমাস। শতভাগ ফিট হয়ে দলে ঢুকছেন শিমরন হেটমায়ারও। তিন ক্রিকেটার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন।

শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়। কাইরন পোলার্ড দলকে নেতৃত্ব দেবেন। ৪ ও ৬ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

২০১৯ বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজের হয়ে আর খেলা হয়নি রাসেলের। এ সময় ডানহাতি অলরাউন্ডার খেলেছেন কেবল বঙ্গবন্ধু বিপিএলে। তার দল রাজশাহী রয়্যালসকে করেছেন চ্যাম্পিয়ন।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জ্যামাইকায় মেডিকেল দলের সকল পরীক্ষা-নিরীক্ষার পর রাসেলকে খেলার সবুজ সংকেত দেওয়া হয়েছে।

সড়ক দূর্ঘটনার শিকার হওয়া ওশানে থমাস মাঠে ফিরতে পুরোপুরি প্রস্তুত। এদিকে ফিটনেস ইস্যুতে ওয়ানডে সিরিজে বাদ পড়া হেটমায়ার টি-টোয়েন্টিতে ফেরার অপেক্ষায়।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড : কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, সিমরন হেটমায়ার, শেই হোপ, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, লেন্ডাল সিমন্স, ওশানে থমাস, হেডেন ওয়ালস জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।


ঢাকা/ইয়াসিন/আমিনুল