ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘ওয়ালটন নবম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২০’ এ নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। আর পুরুষ বিভাগে যৌথ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

নারী বিভাগে ৬টি স্বর্ণ, ৪টি রৌপ্য জিতে চ্যাম্পিয়ন হয় আনসার। আর পুরুষ বিভাগে বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ উভয় দলই সমান ৪টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ জিতে।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

রাজধানীর পল্টনস্থ শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সহ-সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, সহ-সভাপতি মেজবাহ উদ্দিন আজাদ, প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম, বাংলাদেশ আনসারের ক্রীড়া পরিচালক নুরুল হাসান ফরিদী ও আনসারের ক্রীড়া অফিসার রায়হান উদ্দিন ফকিরসহ অন্যান্যরা।

এবারের এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা উভয় বিভাগে ৪টি করে দল অংশ নেয়। দলগুলোর মধ্যে ছিল বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো ছিল- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৭৯, ৮৬, ৯২, ৯৭ ও ১২৫ কেজি। মেয়েদের ওজন শ্রেণিগুলো ছিল- ৫০, ৫৩, ৫৫, ৫৭, ৫৯, ৬২, ৬৫, ৬৮, ৭২ ও ৭৬ কেজি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়