ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশে কোহলি নিশ্চিত নন, রাহুল থাকবেন এক ম্যাচে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪০, ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশে কোহলি নিশ্চিত নন, রাহুল থাকবেন এক ম্যাচে

তারার মেলা বসবে বাংলাদেশে।

১৮ ও ২১ মার্চ বাংলাদেশে খেলবে এশিয়া অলস্টারস ও বিশ্ব একাদশ নামে দুটি দল। বিসিবির দাবি, টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা তারকাদের নিয়ে আয়োজন করা হবে দুটি ম্যাচ। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা হচ্ছে।

এশিয়া একাদশে কারা থাকবেন তা নিয়ে আগ্রহ তুঙ্গে। এশিয়ার সবথেকে বড় সুপারস্টার ও ভারতের অধিনায়ক বিরাট কোহলি থাকবেন কিনা তা জানার আগ্রহ সবার। কিন্তু বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনও নিশ্চিত করতে পারলেন না কোহলি থাকবেন কিনা। তিনি ধারনা দিয়েছেন কোহলি এক ম্যাচের জন্য আসতেও পারেন। 

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলায় বোর্ড প্রধান বলেছেন, ‘কোহলি এক ম্যাচের জন্য থাকবেন এরকম কথা-বার্তাই শুনছি। কিন্তু এখন পর্যন্ত ওটাও ফাইনাল হয়নি। তবে লোকেশ রাহুল এক ম্যাচের জন্য খেলবে।’

তবে ভারতের চারজন ক্রিকেটার নিশ্চিত থাকছেন একাদশে। তারা হলেন- রিশাব পন্ত, কুলদ্বীপ যাদব, শিখর ধাওয়ান ও মোহাম্মদ সামি। আফগানিস্তান থেকে রশিদ খান ও মুজিব-উর-রহমানকে উড়িয়ে আনছে বিসিবি। নেপাল থেকে আসছেন লেগ স্পিনার সন্দীপ লামিচানে।

দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কা থেকে লাসিথ মালিঙ্কা ও থিসারা পেরেরাও থাকবেন এশিয়া একাদশে। পাকিস্তানের খেলোয়াড় থাকবেন না দুই ম্যাচে। পাকিস্তানে সেই সময়ে চলবে পিএসএলের ম্যাচ। বাংলাদেশ থেকে পাঁচ ক্রিকেটারকে রাখছে বিসিবি। মুশফিক, তামিম, মাহমুদউল্লাহ, মুস্তাফিজ ও লিটনকে রাখছে বিসিবি।

বোর্ড প্রধান বলেছেন, ‘দুটি ম্যাচ আছে। সবাইকে ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে পারি। ’


ঢাকা/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়