ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পূর্ণ শক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ৪ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পূর্ণ শক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের

চ্যাপেল-হ্যাডলি ট্রফিতে চলতি মাসে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া। তিন ম্যাচ সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

চ্যাপেল-হ্যাডলি ট্রফি ধরে রাখতে পূর্ণ শক্তির দল নিয়েই তারা অস্ট্রেলিয়া সফর করবে। পেস আক্রমণের পসরা সাজিয়েই তারা অস্ট্রেলিয়ায় যাবে। ১৫ সদস্যের দলে আছেন ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি ও লোকি ফার্গুসন। ইনজুরির কারণে তারা তিনজন ঘরের মাঠে ভারতের বিপক্ষের সিরিজে খেলতে পারেননি। তাদের সঙ্গে যোগ দিবেন টিম সাউদি ও নতুন পেস সেনসেশান কাইল জেমিসন।

গেল মাসে ভারতের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয়েছে জেমিসনের। এরপর হয়েছে টেস্ট অভিষেক। তার বোলিং তোপে প্রথম টেস্টে ভারত ১০ উইকেটে হার মানে। দ্বিতীয় টেস্টে আড়াই দিনেই হেরে হোয়াইটওয়াশ হয়।

৩ মার্চ সিডনিতে প্রথম ম্যাচে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া। দ্বিতীয় ওয়ানডেটিও হবে এখানেই। ২০ মার্চ তৃতীয় ওয়ানডেটি হবে হোবার্টে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে নিউজিল্যান্ড সবশেষ খেলেছিল ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে। লর্ডসে ওই ম্যাচে ৮৬ রানে হেরেছিল অস্ট্রেলিয়া।

১৫ সদস্যের ওয়ানডে দল

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লানডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম লাথাম (উইকেটরক্ষক), জিমি নিসাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি ও রস টেলর।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়