Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৭ রমজান ১৪৪২

করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৬, ১৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

অলিম্পিয়াকোসের মালিক ইভানগেলোস মারিনাকিস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই শঙ্কা ছিল আর্সেনালকে নিয়ে। ইউরোপা লিগের ম্যাচে তার সঙ্গে হাত মেলাতে দেখা গেছে গানারদের অনেককে। শঙ্কা সত্যিই হলো, করোনা শনাক্ত হয়েছে আর্সেনাল কোচ মাইকেল আর্তেতার শরীরে। এছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম খেলোয়াড় হিসেবে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেলসির উইঙ্গার ক্যালাম হাডসন ওডোয় এবং ম্যানচেস্টার সিটির খেলোয়াড় বেনিয়ামিন মেন্ডি। দুজনেই স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন।

করোনাভাইরাস টেস্টে আর্তেতার পজিটিভের খবর নিশ্চিত করেছে আর্সেনাল। প্রিমিয়ার লিগ ক্লাব আরও জানিয়েছে, তাদের লন্ডন কলোনি ট্রেনিং গ্রাউন্ড বন্ধ করে দেওয়া হয়েছে এবং আর্তেতার সংস্পর্শে থাকা প্রত্যেকে স্বেচ্ছায় আইসোলেশনে যাবেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আর্সেনাল এক বিবৃতি দেয়, ‘আজ সন্ধ্যায় প্রধান কোচ মাইকেল আর্তেতার কভিড-১৯ টেস্টে পজিটিভ ধরা পড়েছে। সরকারের স্বাস্থ্য নির্দেশনা অনুযায়ী মাইকেলের সংস্পর্শে থাকা প্রত্যেকে এখন স্বেচ্ছায় আইসোলেশনে যাবেন।’

আর্তেতা দ্রুত সুস্থ হয়ে ওঠার আশাবাদ শোনালেন, ‘এটা সত্যিই হতাশাজনক, অসুস্থবোধ করায় আমি টেস্ট করাই। সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে কাজে ফিরবো আমি।’ শনিবার অ্যামেক্স স্টেডিয়ামে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের বিপক্ষে খেলার কথা ছিল আর্সেনালের। আর্তেতার আক্রান্তের খবরে ব্রাইটন ম্যাচটি স্থগিতের খবর নিশ্চিত করেছে।

 

ঢাকা/ফাহিম

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়