ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে ধন্যবাদ: মাশরাফি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে ধন্যবাদ: মাশরাফি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা বরাবরই জাতীয় দুর্যোগে এগিয়ে এসেছেন। করোনাভাইরাসের মতো জাতীয় বিপর্যয়েও সামনে এগিয়ে এসেছেন তারা। আর তাদের এই কাজকে সাধুবাদ জানিয়েছেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জাতীয় দলের ২৭ ক্রিকেটার করোনা প্রতিরোধকালে জনগণকে সহায়তা করতে নিয়েছেন অসাধারণ এক পদক্ষেপ। তারা আসন্ন এপ্রিল মাসের বেতনের অর্ধেক টাকা অনুদান দিয়েছেন। বিসিবিসূত্রে জানা গেছে, ২৭ ক্রিকেটার মোট ৩১ লাখ টাকা অনুদান দিয়েছেন। তবে ট্যাক্স কাটার পর কোষাগারে জমা হয়েছে ২৬ লাখ টাকা।

আর ক্রিকেটারদের এমন পদক্ষেপে উচ্ছ্বসিত বাংলাদেশের সফল অধিনায়ক মাশরাফি। তিনি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেন, ‘সাবাশ, জাতীয় দলের তিন অধিনায়ক। (মুমিনুল- টেস্ট, তামিম- ওয়ানডে ও রিয়াদ- টি-টোয়েন্টি)।

সাবাশ, বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে। তোমাদের প্রতি ভালোবাসা। তোমরা মহান। বিশেষ ধন্যবাদ থাকলো খান সাহেবের (তামিম) জন্য।’

আজ এক বার্তায় ক্রিকেটারদের পক্ষ থেকে অনুদান দেওয়া নিয়ে বলা হয়েছে, ‘আপনারা সবাই জানেন করোনাভাইরাসের সংক্রমণ চারদিকে ক্রমেই ছড়িয়ে পড়েছে। এই রোগ প্রতিরোধে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। বাংলাদেশও ব্যতিক্রম নয়। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে যার যার জায়গা থেকে এগিয়ে আসতে হবে। তার অংশ হিসেবে আমরা ক্রিকেটাররা একটা উদ্যোগ নিয়েছি। যা অনুপ্রাণিত করতে পারে আপনাদেরও। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এপ্রিল মাসের বেতনের ৫০ শতাংশ দিয়ে একটা তহবিল গঠন করব। এই তহবিল ব্যয় হবে করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত ও গৃহবন্দি সাধারণ মানুষের জন্য।’

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকা ১৭ জন এবং সম্প্রতি জিম্বাবুয়ে সিরিজে খেলেছে, এমন আরও ১০ জন ক্রিকেটার এগিয়ে এসেছেন।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়