Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

‘মাতাল’ হয়ে কোয়ারেন্টাইন ছেড়ে বিপাকে ফুটবলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৬ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মাতাল’ হয়ে কোয়ারেন্টাইন ছেড়ে বিপাকে ফুটবলার

নিউজিল্যান্ড জাতীয় দলের ফুটবলার টিম পেইন তার ক্লাবের হয়ে খেলতে পাড়ি জমান অস্ট্রেলিয়ায়। তবে বিশ্বের অন্যান্য দেশের মতো অস্ট্রেলিয়ায়ও করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় কোয়ারেন্টাইনে থাকতে বলা হয় খেলোয়াড়দের।

তবে নিউজিল্যান্ডের ক্লাব ‘ওয়েলিংটন ফোনেক্স’র ফুটবলার পেইন সে নির্দেশনা মানেননি। এক সতীর্থের সঙ্গে কোয়ারেন্টাইনে থাকাকালীন মদ খেয়ে মাতলামো করতে থাকেন ২৬ বছর বয়সী পেইন। মাতলামির এক পর্যায়ে রাস্তায় ‘বাগি’ নামক ছোট গাড়িতে করে ঘুরতে থাকেন পেইন ও অলিভিয়ার সায়েল।

করোনা প্রতিরোধে সবাইকে যখন কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, তখন একজন ফুটবলারের এমন উদাসীনতা ভালো চোখে দেখেনি অজি পুলিশ। গ্রেপ্তার না করলেও জরিমানা করা হয়েছে পেইন ও সায়েলকে। নিষেধাজ্ঞায়ও পড়ার সম্ভাবনা রয়েছে তাদের।

এমন বাজে ঘটনা ঘটানোর জন্য অবশ্য দুঃখ প্রকাশ করেছেন পেইন, ‘আমি সত্যিই খুব অনুতপ্ত। আমার কাজের জন্য লজ্জিত। আমি এর সম্পূর্ণ দায় নিচ্ছি। মানুষ আমাদের কাছে শতভাগ ভালোটা আশা করে। আমাদের এমন করা উচিত হয়নি।’

ফুটবল ফেডারেশন অফ অস্ট্রেলিয়াও (এফএফএ) বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে নিয়েছে, ‘আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে নিচ্ছি। যদি তারা কোনো অন্যায় করে থাকে তবে এফএফএ এর বিরুদ্ধে কঠোর শাস্তি নিবে।’

নিউজিল্যান্ডের ক্লাব ওয়েলিংটন ফোনেক্স অস্ট্রেলিয়ায় লিগ ‘এ’ এর ম্যাচ খেলতে গেছে। করোনার ভয়ে খেলা আপাতত বন্ধ থাকলেও করোনা প্রকোপ কমলে বন্ধ দরজায় ম্যাচ খেলানোর পরিকল্পনা রয়েছে আয়োজকদের।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়