ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জন্টি রোডসের ‘বুলেট কফি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জন্টি রোডসের ‘বুলেট কফি’

হোম কোয়ারেন্টাইনে থাকা জন্টি রোডস সবার সামনে নিয়ে আসলেন ‘বুলেট কফি’।

নিজের তৈরি কফির নাম রোডস দিয়েছেন ‘বুলেট কফি।’ গৃহবন্দির সময়টায় নানানজন নানাভাবে কাটাচ্ছেন। প্রত্যেকেই করছেন হোমওয়ার্ক। কেউ জিম করছেন। কেউ করছেন ঘরের কাজ। কেউ আবার শুয়ে-বসেই কাটিয়ে দিচ্ছেন।

সর্বকালের সেরা ফিল্ডারদের একজন রোডস। ক্রিকেট ছেড়ে এখন তিনি ফিল্ডিং কোচ। লকডাউনে ফিটনেস ট্রেনিং ছাড়া তাঁর করার তেমন কিছুই নেই। তাইতো সময়টাকে কাজে লাগালেন।

সবার সামনে হাজির হলেন ‘বুলেট কফি’ নিয়ে। ভিডিও দিয়ে সেই কফি বানানোর রেসিপিও শেয়ার করেছেন। প্রায় দেড় মিনিটের সেই ভিডিওতে জন্টি রোডসকে বলতে শোনা গিয়েছে, লকডাউনের সময় স্বাস্থ্যকর থাকা কতটা জরুরি। সঙ্গে তিনি জানিয়েছেন, শরীরচর্চার আগে পানীয় কী ভাবে মনকে সতেজ করতে সাহায্য করে। ’

প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটার জাতীয় দলের হয়ে ৫৩২ ওয়ানডে এবং ৫২ টেস্ট খেলেছেন। নিজের ব্যাটিংয়ে রোডস যতটা না প্রশংসা কুড়িয়েছেন ফিল্ডিং দিয়ে তার থেকে বেশি পেয়েছেন। ৯২’র বিশ্বকাপে পাকিস্তানের ইনজামাম উল হককে রান আউটের দৃশ্য এখনও ক্রিকেটভক্তদের কাছে সজীব। অবসরের পর দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে কিছুদিন কাজ করেছেন। এখন মুম্বাই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করছেন রোডস।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়