ঢাকা, শনিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনায় বিরক্ত হয়ে ক্যারিয়ার লম্বা করবেন ডি ব্রুইনা

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ১১:০১:১২ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ১১:০১:১২ পিএম

বিশ্বজুড়ে করোনাভাইরাসে থেমে গেছে সব খেলা। ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা স্থগিত আজ মাসখানেকের বেশি।

তখন থেকে ঘরে আটকা পড়ে আছেন ম্যানচেস্টার সিটির উইঙ্গার কেভিন ডি ব্রুইনা। ২৮ বছর বয়সী এই বেলজিয়ান ফুটবলার ঘরে লকডাউন থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছেন। শারীরিক ইনজুরি ছাড়া প্রিয় ফুটবল ছেড়ে আর কখনো এত লম্বা সময় বসে ছিলেন বলে নিজেও মনে করতে পারছেন না।

এত লম্বা সময় ধরে ফুটবল না খেলতে পারার আক্ষেপ পোড়াচ্ছে তাকে। এই কষ্ট ভুলতে দুই বছর বাড়তি ফুটবল খেলবেন বলে ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। নিজের স্ত্রীকে বলে দিয়েছেন এই লকডাউন শেষ হলে আর ঘরে ফিরবেন না। টানা ফুটবল খেলবেন। স্বাভাবিক যে সময় অবসর নেওয়ার পরিকল্পনা ছিলো, সেটিও এখন বাদ।

‘আমি আমার স্ত্রীকে বলে দিয়েছি, আমার ফুটবল ক্যারিয়ার কিছুটা লম্বা করবো। এই লকডাউন শেষে আমি আর ঘরে থাকবো না। আমি তাকে বলে দিয়েছি, একেবারে অবসর নিয়ে ফিরবো। আমি দুই বছর অতিরিক্ত ফুটবল খেলবো।’-সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম লাইভে এসব বলেন বেলজিয়ান এই তারকা।

তবে ফুটবলকে ভালোবাসলেও সবার আগে সকলের সুস্থতা কামনা করে ব্রুইনা বলেন, ‘আবার ফুটবল খেলা শুরু করা উচিত। আমি ব্যক্তিগতভাবে এটা খুব মিস করছি। তবে এই মুহূর্তে আমরা গুরুত্বপূর্ণ নই। ফুটবলকেও গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই। মানুষ ফুটবল ভালোবাসে, তবে এখন সবার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ মানুষের সুস্থতা।’


ঢাকা/কামরুল