ঢাকা, বৃহস্পতিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনার পরিবারের উপর হামলা

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৬ ৮:৪৫:২৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৬ ৯:৫৫:৪৭ পিএম

বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও তার পরিবারের উপর হামলা চালিয়েছে তাদেরই প্রতিবেশি। পারিবারিক শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় সাবিনার পরিবারের উপর এই হামলা চালানো হয় বলে জানা যায়।

রোববার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের পলাশপোল সবুজবাগে সাবিনার বাড়ির সামনে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ হামলা চালায়। এতে আহত হয়েছেন সাবিনা খাতুন, তার বোন সালমা খাতুন ও বাবা সৈয়দ আলী। সাবিনার বোন সালমার অবস্থা গুরুতর হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে রাতের বেলায় এ ঘটনার জন্য সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুজনকে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাবিনাদের বাড়ির সামনে প্রতিবেশী ইমন ও তার নেতৃত্বে চার জন দেশীয় অস্ত্র, রড ও লাঠি নিয়ে আসে। এ সময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে সাবিনার বাবা সৈয়দ আলী বাড়ি থেকে বেরিয়ে তাদের নিষেধ করেন। তখন তাকে কিল, চড় ও ঘুষি মেরে জখম করতে থাকে সন্ত্রাসীরা।

এরপর সাবিনা ও সালমা তার বাবাকে রক্ষা করতে এগিয়ে আসলে, সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালায়। একপর্যায়ে তারা সালমার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে বসে। এতে সালমার মাথা ফেটে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান।

প্রাথমিক চিকিৎসা নিয়ে সাবিনা ও তার বাবা সৈয়দ আলী বাড়ি ফিরলেও তার বোন সালমার অবস্থা গুরুতর হওয়ায় তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন, ‘এ ঘটনায় ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’


ঢাকা/কামরুল