ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মেসিকে নিয়ে মিথ্যা খবর, খেপেছেন বার্সা সুপারস্টার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসিকে নিয়ে মিথ্যা খবর, খেপেছেন বার্সা সুপারস্টার

আসন্ন গ্রীষ্মকালীন দলবদলে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যোগ দিতে যাচ্ছেন লিওনেল মেসি। কিছুদিন ধরে এমন একটা গুঞ্জন চাউর হয়ে আছে বিশ্ব মিডিয়ায়। মেসিকে নিয়ে সদ্য আরেকটি খবর আসে, রোনালদিনহোকে জামিনে মুক্ত করতে প্রয়োজনীয় অর্থ জোগান দিয়েছেন এই আর্জেন্টাইন। আর উপরের দুটি খবরই মিথ্যা বলে দাবি করেছেন খোদ মেসি নিজেই।

ইদানিংকাল মেসি তাঁর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামকে প্রতিবাদের ভাষা হিসেবে ব্যবহার করছেন। তাঁর বিরুদ্ধে আনা সব বিতর্কের জবাব দিয়েছেন ইন্সটাগ্রামের মাধ্যমে। আবারও সামাজিক যোগাযোগের এই মাধ্যমে সরব মেসি। এবার অভিযোগের তীর টিএনটি স্পোর্টসের দিকে।

টিএনটি স্পোর্টস আর্জেন্টিনারই টিভি চ্যানেল। তারা সম্প্রতি মেসিকে নিয়ে ইন্টার মিলান ও রোনালদিনহোকে ঘিরে নিউজ করে। যেখানে প্রথম নিউজে তারা দাবি করে, আর্জেন্টাইন উইঙ্গার থিয়াগ আলমাইদার সঙ্গে ইন্টারে পাড়ি দিবেন মেসি। কারণ বার্সেলোনার সঙ্গে মতবিরোধ ঘটছে বিশ্বের সেরা এই খেলোয়াড়ের।

আর দ্বিতীয় নিউজে তারা বলে ৩২ দিন আগে প্যারাগুয়েতে পাসপোর্ট জালিয়াতি করে প্রবেশ করেন রোনালদিনহো। সেদেশের পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। অবশেষে দুই দিন আগে জামিনে মুক্ত হয়েছেন রোনি। আছেন হাউস অ্যারেস্টে। আর জেলে থাকা রোনালদিনহোকে জামিনে মুক্ত করতে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা দিয়েছেন মেসি।

তবে দুইটি যে ফেইক নিউজ মেসি সেটি তাঁর ইন্সটাগ্রামের স্টোরিতে দিয়ে জানিয়েছেন। এক স্ক্রীনশটে মেসি নিউজ দুটির দিকে তীর চিহ্ন দিয়ে লিখে দিয়েছেন ‘ফেইক নিউজ’। এর নিচে আবার লিখেছেন,

‘ওরা নিউ ওয়েলস ওল্ড বয়েজ আর আমাকে ঘিরে যে খবর প্রচার করেছে সেটিও মিথ্যা। ঈশ্বরকে ধন্যবাদ যে কেউ ওদের বিশ্বাস করে না।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়