Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

সব ধরনের ক্রিকেট থেকে মাদুশঙ্কা নিষিদ্ধ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২৬ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সব ধরনের ক্রিকেট থেকে মাদুশঙ্কা নিষিদ্ধ

হেরোইন বহনের দায়ে শ্রীলঙ্কার পেসার শেহাদ মাদুশঙ্কা ১৪ দিনের রিমান্ডে রয়েছেন। ডানহাতি এ পেসারকে শ্রীলঙ্কা ক্রিকেট আজ সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে।

মঙ্গলবার শ্রীলঙ্কা ক্রিকেটের সম্পাদক মোহন ডি সিলভা বলেছেন,‘আমরা তাকে তাৎক্ষণিক সবধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ করছি। ক্রিকেটীয় কোনও কর্মকান্ডে সে অংশগ্রহণ করতে পারবে না।’

রোববার রাতে শ্রীলঙ্কান পুলিশ মাদুশঙ্কাকে গ্রেপ্তার করেছে। সঙ্গে হেরোইন বহনের দায়ে তাকে পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে। মাদুশঙ্কার বিরুদ্ধে দুটি অপরাধ আনা হয়েছে। প্রথমত, বিনা কারণে লকডাউন ভেঙেছেন। দ্বিতীয়ত, হেরোইন বহন। দুই অপরাধে  স্থানীয় ম্যাজিস্ট্রেট তাঁকে দুই সপ্তাহের পুলিশ রিমান্ডে পাঠিয়েছেন।

শ্রীলঙ্কান গণমাধ্যম জানিয়েছে, নিজের গাড়িতে ঘুরে বেড়াচ্ছিলেন মাদুশঙ্কা। তাঁর সাথে ছিল এক ব্যক্তি। ‍তল্লাশির সময় দুজনের কাছে দুই গ্রাম হেরোইন পায় পুলিশ।

২০১৮ সালে মাদুশঙ্কাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে বোলিং করতে পারেন বলে তাকে দলে নিয়েছিলেন হাথুরুসিংহে।

বাংলাদেশের বিপক্ষে ফাইনাল ম্যাচেই তাঁর অভিষেক হয়েছিল। নিজের সামর্থ্যর জানান দিয়ে ফাইনালে হ্যাটট্রিক পেয়েছিলেন। অভিষেকে হ্যাটট্রিক করে শ্রীলঙ্কাকে ফাইনালও জিতিয়েছিলেন। কিন্তু বাংলাদেশ সফরের পর শ্রীলঙ্কা দলে সুযোগ হয়নি তাঁর। এবার দীর্ঘদিন পর আলোচনায় আসলেন। কিন্তু এবার তাঁর ক্যারিয়ার হুমকির মুখে। শ্রীলঙ্কার হয়ে মাত্র একটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি খেলেছেন মাদুশঙ্কা।

** বাংলাদেশের বিপক্ষে অভিষেকে হ্যাটট্রিক করা মাদুশঙ্কা গ্রেপ্তার


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়