ঢাকা, মঙ্গলবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

তবে কি মিলানের হয়ে ক্যারিয়ার শেষ ইব্রাহিমোভিচের!

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৭ ১২:৪৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৭ ২:৫৭:০০ পিএম

মধ্য জুনে শুরু হওয়ার কথা ইতালিয়ান ‘সিরি আ’ লিগ। আর তাই ইতালিয়ান ক্লাবগুলো ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। এসি মিলানের সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচও তার ব্যতিক্রম নয়।

তবে অনুশীলন করতে গিয়ে ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন এই তারকা ফুটবলার। সোমবার চোটের শিকার হোন ইব্রাহিমোভিচ। ১০ দিনের মধ্যে ৩৮ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ডের পায়ে স্ক্যান করা হবে বলে মঙ্গলবার এক বিবৃতিতে জানিয়েছে এসি মিলান। এমনিতে করোনার জন্য দীর্ঘদিন মাঠে নামা হয়নি। তার উপর এখন ইনজুরিতে পড়ে ম্যাচ খেলতে না পারলে সামনের মৌসুমে এসি মিলান দলে রাখবে না ইব্রাকে। কারণ, তাদের চুক্তির মধ্যে ছিল ইব্রা ভালো খেললেই কেবল দলে রাখবে তারা।

গত মার্চে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর নিজ দেশ সুইডেনে ফিরে যান জ্লাতান ইব্রাহিমোভিচ। সেখানে সুইডেনের ক্লাব হামারবির সঙ্গে কিছুদিন অনুশীলন করেছিলেন তিনি। পরে চলতি মাসের শুরুতে ফেরেন ইতালিতে। নিয়ম মেনে ১৪ দিন ছিলেন কোয়ারেন্টাইনে। এরপর দলের সঙ্গে অনুশীলন শুরু করেন এই মিলান তারকা। গত জানুয়ারিতে ছয় মাসের চুক্তিতে পুরনো ঠিকানা মিলানে ফেরেন ইব্রাহিমোভিচ।

খেলা আবার কবে শুরু হতে পারে, সে ব্যাপারে বৃহস্পতিবার সিদ্ধান্ত জানাবে দেশটির সরকার। এদিকে ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার সাত নম্বরে আছে গত সপ্তাহে অনুশীলনে ফেরা এসি মিলান। তবে এসি মিলানের হয়ে কি আর মাঠে নামা হবে কিনা ইব্রাহিমোভিচের, সেটি এখন দেখার বিষয়।


ঢাকা/কামরুল