ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যানসিটি-আর্সেনাল ম্যাচ দিয়ে ফিরছে ইপিএল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৯, ২৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ম্যানসিটি-আর্সেনাল ম্যাচ দিয়ে ফিরছে ইপিএল

আগামী ১৭ জুন থেকে শুরু হতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। আয়োজক কমিটি থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি বটে তবে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির সংবাদ মাধ্যম বিবিসি।

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, লিগ ফেরার দিন মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। একই দিন মুখোমুখি হবে অ্যাস্টন ভিলা ও শেফিল্ড ইউনাইটেড। ২৯তম রাউন্ডের এই দুটি ম্যাচ বাকী ছিল। এরপরে ১৯ বা ২১ জুন থেকে পূর্ণসূচিতে শুরু হবে প্রিমিয়ার লিগের খেলা।

আসরে এখনও বাকি আছে মোট ৯২ ম্যাচ। সব ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। তবে দর্শকদের কথা বিবেচনা করে প্রায় সব খেলা দেখানোর চেষ্টা করবে ইপিএল কমিটি। সে লক্ষ্যে একদিনে চারটি ম্যাচ সরাসরি সম্প্রচারের কথাও ভাবছে ইপিএল আয়োজক কমিটি। আর যদি তাই হয় তবে ১৯৯২ সালের পর প্রথমবারের মতো ঘটবে এমন ঘটনা।

করোনাভাইরাসের কারণে গত ১৩ মার্চ থেকে স্থগিত আছে প্রিমিয়ার লিগ। মৌসুম পুনরায় শুরুর লক্ষ্যে গত সপ্তাহ থেকে দূরত্ব বজায় রেখে ছোট ছোট গ্রুপে অনুশীলন শুরু করেছিল দলগুলো। বুধবার থেকে পরস্পরের সংস্পর্শে এসে গ্রুপে অনুশীলন করার ব্যাপারে অনুমতি দিয়েছে আয়োজক কমিটি। এভাবে ধীরে ধীরে দলগুলো পুরোদমে অনুশীলন শুরু করবে। তবে লিগে এখনো ১২ জন ফুটবলারের করোনা পজেটিভ আছে। যদিও প্রতি সপ্তাহে পরীক্ষা হচ্ছে সবার।

এদিকে লিগ মাঠে ফেরার সম্ভাবনার খবরে উজ্জ্বল হয়ে উঠছে লিভারপুলের ৩০ বছরের লিগ শিরোপা খরার কাটানোর স্বপ্ন। শীর্ষে থাকা লিভারপুল দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির চেয়ে ২৫ পয়েন্ট এগিয়ে।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়