ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিজ হাতে রান্না ও প্যাকেট করে খাওয়া বিতরণ শেওয়াগের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নিজ হাতে রান্না ও প্যাকেট করে খাওয়া বিতরণ শেওয়াগের

করোনাভাইরাস ভারতে এখনো মারাত্মক আকার ধারণ করে আছে। দেশটিতে এখন পর্যন্ত প্রায় ১ লাখ ৮৩ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়ে আছে। আর মারা গেছেন পাঁচ হাজারেরও বেশি মানুষ। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে আরও এক মাস বাড়ানো হয়েছে ভারতের আনুষ্ঠানিক লকডাউন।

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত লকডাউন শিথিল করার কোন পরিকল্পনা নেই তাদের। এমন অবস্থায় বিপাকে পড়েছে দেশটির দিনমজুর ও ভ্রাম্যমাণ শ্রমিকরা। এমন অবস্থায় নিজেদের খাবার জোগাতেই হিমশিম খাচ্ছে তারা। এমন সময় গরীব এ সকল অসহায় মানুষের সেবায় এগিয়ে এসেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনার ভিরেন্দার শেওয়াগ।

নিজ হাতে খাবার রান্না ও প্যাকেজিং করে আশপাশের ভ্রাম্যমাণ শ্রমিকদের মাঝে বিতরণ করেছেন তিনি। একইসঙ্গে নিজের ভক্ত-সমর্থকদেরও আহ্বান জানিয়েছেন ভিরেন্দার শেওয়াগ ফাউন্ডেশনের মাধ্যমে এসব মানুষদের জন্য সাহায্যের হাত বাড়াতে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রান্নাবান্না ও প্যাকেজিংয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে শেওয়াগ লিখেছেন, ‘ঘরে বসে নিজ হাতে রান্না ও প্যাকেজিং করে, এসব প্রয়োজন থাকা মানুষদের মাঝে বিতরণ করতে পারার সন্তুষ্টিই অন্যরকম। আপনারাও যদি ১০০ জন মানুষের জন্য এমন খাবার দিতে চান, তাহলে শেওয়াগ ফাউন্ডেশনের সঙ্গে যোগাযোগ করুন।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়