ঢাকা, মঙ্গলবার, ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

চোটে মেসি, ক্লাব থেকে বলছে গুজব

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৪ ৫:০১:২৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৬ ৩:০৮:১১ পিএম

করোনা সঙ্কট কাটিয়ে দীর্ঘ তিন মাস ফিরতে চলেছে স্প্যানিশ লা লিগা। লিগটির বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে ১৩ জুন। তবে তার আগে দুঃসংবাদ বার্সেলোনা শিবিরে। বার্সার অধিনায়ক আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি চোটাগ্রস্ত হয়েছেন। খেলতে পারবেন না প্রথম ম্যাচ। এমন খবর প্রকাশ করেছে স্পেনের সংবাদ মাধ্যম।

মে মাসের শুরুতে লা লিগার প্রতিটি খেলোয়াড়ের করোনা পরীক্ষা করে অনুশীলনের অনুমতি দেয় আয়োজক কমিটি। সে মতোন মায়োর্কার ম্যাচকে সামনে রেখে অনুশীলন করছিলো বার্সেলোনাও। অনুশীলনে অধিনায়ক মেসি সতীর্থদের মাঝে বাড়তি অনুপ্রেরণা জোগাচ্ছে বলে খবরও বেরিয়েছে। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যম টিভিথ্রি’র প্রতিবেদনে জানা যায়, গত মঙ্গলবার অনুশীলনের শেষ পর্যায়ে এসে ডান পায়ে হুট করে ব্যাথা অনুভব করেন মেসি।

পরের দিন এমআরআই স্ক্যান করা হয় মেসির পায়ে। সেখানে অ্যাবডাক্টরে হালকা চোট ধরা পড়ে। সে জন্য বুধবার অনুশীলনও করতে নামেন নি মেসি। এদিকে অ্যাবডাক্টরের চোট কেটে উঠতে প্রায় ১০ দিনের মতো সময় লাগে। কিন্তু মায়োর্কার বিপক্ষে প্রথম ম্যাচের আগে বার্সার সামনে সময় আছে আর ৯ দিন। ফলে টিভিথ্রি’র বরাত দিয়েই এএস জানিয়েছে, ওই ম্যাচে মেসি দলের হয়ে মাঠে নাও নামতে পারেন।

যদিও কাতালুনিয়ার সংবাদ মাধ্যম মুন্দো দেপোর্তিভোকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বার্সেলোনার এক মুখপাত্র। জানিয়েছেন, সময়ের অন্যতম সেরা ফুটবলারের কোনো চোট সমস্যা নেই। পরিকল্পনার অংশ হিসেবেই বুধবার তিনি দলের সঙ্গে অনুশীলন না করে একা অনুশীলন করেন।

চলতি মৌসুমে ২৭ ম্যাচ শেষে ৫৮ নিয়ে এখনো শীর্ষে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা। তবে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে থেকে শিরোপার হাতছানি বাছিয়ে রেখেছে রিয়াল মাদ্রিদও। এদিকে বার্সা অধিনায়ক মেসি এই মৌসুমেও এখন পর্যন্ত ১৯ গোল করে তালিকায় শীর্ষে আছেন।


ঢাকা/কামরুল