ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পার্সির সাত বছর পর মার্শালের হ্যাটট্রিক, ম্যানইউর জয়

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ২৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পার্সির সাত বছর পর মার্শালের হ্যাটট্রিক, ম্যানইউর জয়

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ২০১৩ সালে প্রিমিয়ার লিগে হ্যাটট্রিক করেছিলেন রবিন ফন পার্সি। এরপর লম্বা সময়ে আর কেউ হ্যাটট্রিকের দেখা পাননি। অবশেষে বুধবার (২৪ জুন) রাতে পার্সির সাত বছর পর হ্যাটট্রিক করলেন অ্যান্থনি মার্শাল। তাতে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে রেড ডেভিলসরা।

এই জয়ের ফলে চতুর্থ স্থানে থাকা চেলসির সঙ্গে পয়েন্ট ব্যবধানও কমে এসেছে ম্যানইউর। ৩০ ম্যাচ থেকে ৫১ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে চতুর্থ স্থানে। ৩১ ম্যাচ থেকে ৪৯ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে পঞ্চম স্থানে।

দর্শকবিহীন ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ৭ মিনিটেই প্রথম গোলের দেখা পান মার্শাল। বিরতিতে যাওয়ার আগে (৪৪ মিনিটে) নিজের জোড়া গোল পূর্ণ করেন। আর ৭৪ মিনিটে গোল করে ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন। তাতে ম্যানইউ পায় ৩-০ ব্যবধানের জয়।

হ্যাটট্রিক করে উচ্ছ্বসিত মার্শাল বলেছেন, ‘খুবই ভালো লাগছে। এটা আমার ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক। আমি খুবই খুশি। কারণ, দল আজ ভালো খেলেছে। রাশফোর্ড আমাকে আজ একটি অথবা দুটি গোলে অ্যাসিস্ট করেছে। আমিও তাকে গোল করার সুযোগ করে দিয়েছিলাম। আসলে গুরুত্বপূর্ণ হল জেতাটা। কোনো প্রতিদ্বন্দ্বিতা নেই। আমরা জিততে চেয়েছিলাম।’

৩১ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে শেফিল্ড।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়