ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শেষকৃত্যে যোগ দিয়ে সেলফ আইসোলেশনে উইন্ডিজ কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শেষকৃত্যে যোগ দিয়ে সেলফ আইসোলেশনে উইন্ডিজ কোচ

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ইংল্যান্ডে অবস্থান করছে। সেখানে সফরকারীদের করোনা থেকে নিরাপদ রাখার জন্য বায়ো সিকিউর পরিবেশে রাখছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এদিকে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ৮ জুলাই থেকে। তাই দল অনুশীলনও শুরু করে দিয়েছে।

আর এমন অবস্থায় বায়ো সিকিউর পরিবেশ ভেঙ্গে ইংল্যান্ডে এক শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে যান উইন্ডিজ কোচ ফিল সিমন্স। আর সেখান থেকে ফিরে ম্যানচেস্টারে টিম হোটেলের নিজের রুমে সেলফ আইসোলেশনে অবস্থান করছেন সিমন্স। এদিকে আইসোলেশন শেষে দুইবার কোভিড-১৯ নেগেটিভ হওয়া পর্যন্ত দলের সঙ্গে যোগ দিতে পারবেন না এই কোচ। আর তাই এই মুহূর্তে দলের অনুশীলনে প্রধান কোচকে পাচ্ছে না উইন্ডিজ শিবির।

ইংল্যান্ডের সংবাদ মাধ্যম ডেইলি মেইলের প্রকাশিত এক সংবাদে জানা যায়, গত শুক্রবার হোটেল ছেড়ে ওই শেষকৃত্যে যোগ দিয়েছিলেন সিমন্স। এই সপ্তাহে দুই দফায় কোভিড-১৯ পরীক্ষা করা হবে। সেই রিপোর্টগুলো নেগেটিভ আসা সাপেক্ষে তিনি আগামী বৃহস্পতিবার দলের অনুশীলনে যোগ দিতে পারবেন।

এদিকে সোমবার থেকে নিজেদের মধ্যে হালকা মেজাজে দ্বিতীয় ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। চার দিনের ম্যাচটি হোটেল কক্ষের ব্যালকনি থেকেই দেখতে হবে সিমন্সকে। তার অনুপস্থিতিতে দলের প্রস্তুতি দেখভাল করবেন দুই সহকারী কোচ রডি ইস্টউইক ও রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রেইফার।

এদিকে সিমন্সের না থাকা দলের প্রস্তুতিতে সমস্যা করবে না জানিয়ে দলের তরুণ ফাস্ট বোলার আলজেরি জোসেপ বলেন, ‘সত্যি বলতে, আমাদের প্রস্তুতিতে এটি অসুবিধা করছে না। আমরা আমাদের কাজ সম্বন্ধে জানি, প্রস্তুতি চালিয়ে যেতে হবে। আমাদের কোচিং স্টাফের গ্রুপ বেশ বড়, সবাই পরস্পরকে সহায়তা করে। কোচের না থাকাই তাই কারও জন্য সমস্যা নয়।”



ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়