ঢাকা, মঙ্গলবার, ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

ইংল্যান্ডে যাওয়ার সবুজ সংকেত মিলেছে ওয়াহাব-হাফিজদের

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-৩০ ৫:৩৬:৫৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-৩০ ৫:৩৬:৫৪ পিএম

ইংল্যান্ড সফরে উড়াল দেওয়ার জন্য সবুজ সংকেত মিলেছে মোহাম্মদ হাফিজ-ওয়াহাব রিয়াজসহ ৬ জন ক্রিকেটারের। তিনদিনের ব্যবধানে দুইবার করোনা টেস্টে ওই ৬ জন ক্রিকেটারদের ফলাফল নেগেটিভ আসায় তাদের ইংল্যান্ডে পাঠাতে আর কোনো বাধা রইলো না। মঙ্গলবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে দলের সঙ্গে ইংল্যান্ডে যোগ দিতে পারবেন ওই ৬ ক্রিকেটার।

ইংল্যান্ড সফরে পাকিস্তানের ২৯ সদস্যের দলের ১০ জনের করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। পরবর্তীতে দল ইংল্যান্ডে উড়াল দেওয়ার আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নিশ্চিত করে মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজসহ ৬ জনের করোনা নেগেটিভের ফল মিলেছে। বাকি চারজন ছিলেন শাদাব খান, ফাখার জামান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইন।

তবে পিসিবির নিয়মানুযায়ী করোনায় দুইবার নেগেটিভ ফলাফল আসলেই কেবল ইংল্যান্ডে উড়াল দিতে পারবেন তারা। আর তাই দলের সঙ্গে তখন পাঠানো হয়নি কাউকে।

শুক্রবার প্রথম করোনা টেস্টে ফলাফল নেগেটিভ আসার পর সোমবার আরেক টেস্টেও এই ৬ ক্রিকেটারের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। আর তাই দলের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় আছেন এই ক্রিকেটাররা।

তবে কবে নাগাদ ইংল্যান্ডে উড়াল দিবেন তারা এই নিয়ে কোনো সঠিক দিনক্ষণ জানায়নি পিসিবি। তবে ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী এই সপ্তাহের শেষদিকে উড়াল দিতে পারেন এই ৬ ক্রিকেটার। ম্যানচেস্টারে আবার করোনা টেস্ট দিয়ে নেগেটিভ আসলেই কেবল দলের সঙ্গে যোগ দিবেন এই ক্রিকেটাররা।

 

ঢাকা/কামরুল