ঢাকা, শুক্রবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনা টেস্ট শেষে ইংল্যান্ডে কোয়ারেন্টাইনে পাকিস্তানি দল

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-৩০ ১১:২৪:০৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৭-০১ ২:০৬:০০ এএম

ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে পাকিস্তান ক্রিকেট দলের ক্রিকেটার ও স্টাফদের দুইবার করে করোনা টেস্ট করা হয়েছিল। সেখানে শুরু থেকে যাদের নেগেটিভ এসেছিল কেবল সেই ৩১ জন ইংল্যান্ডের উদ্দেশ্যে ২৮ জুন (রোববার) উড়াল দেন।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) বিশেষ ভাড়া করা বিমানে ইংল্যান্ডের ওরস্টারশায়ারে গিয়ে পৌঁছায় আজহার আলি-বাবর আজমরা। আর এখানে এসে আরেকবার করোনা টেস্টের সামনে পাকিস্তানি স্কোয়াডের সবাই। তবে আশার বিষয় হচ্ছে ২০ জন ক্রিকেটার এবং ১১ জন স্টাফের সবারই করোনা নেগেটিভ এসেছে আবারও। আর করোনা টেস্ট শেষে সকলে এখন বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে অবস্থান করছে।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ শুরুর ৫ সপ্তাহ আগে স্বাগতিক দেশটিতে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। দুই সপ্তাহের কোয়ারেন্টাইন শেষে ক্রিকেটাররা এখানে অনুশীলন করবে বাকি সময়।

এদিকে পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে পূর্বে করোনা আক্রান্ত ১০ ক্রিকেটারের মধ্যে মোহাম্মদ হাফিজসহ ৬ ক্রিকেটারের দ্বিতীয়বারের মতো করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। ফলে ইংল্যান্ড সফরে দলের সঙ্গে যোগ দিতে আর কোনো বাধা থাকলো না মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ান, ফাখার জামান এবং মোহাম্মদ হাসনাইনের।

এদিকে বাকি যে ৪ জনের (ইমরান খান, কাশিফ ভাট্টি, হায়দার আলি এবং হারিস রউফ) এখনও করোনা পজিটিভ, তারা এখনও আইসোলেশনে আছেন।


ঢাকা/কামরুল