RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

আবার করোনা পজিটিভ মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আবার করোনা পজিটিভ মাশরাফি

দ্বিতীয় দফায় করোনা টেস্টের পরীক্ষায় পজিটিভ এসেছে মাশরাফি বিন মুর্তজার। মাশরাফির ঘনিষ্ঠ সূত্র শনিবার বিকেলে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছে।

গত ২০ মে মাশরাফির শরীরে প্রাণঘাতি করোনাভাইরাস ধরা পড়ে। ১৪ দিনের আইসোলেশনের সময় শেষ হয়েছে আজ। তবে এর আগেই করোনা টেস্ট করান জাতীয় দলের সাবেক অধিনায়ক। গত সোমবার মাশরাফির নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার রেজাল্ট হাতে পান। প্রথমবারের মতো দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি। করোনামুক্ত না হলেও মাশরাফির শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো এবং করোনার কোনো উপসর্গ এখন তার শরীরে নেই। নিয়মিত খাওয়া দাওয়ার পাশাপাশি স্বাভাবিক জীবনযাপন করতে পারছেন নড়াইল-২ আসরের সাংসদ। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর প্রেসক্রিপশনে মাশরাফির চিকিৎসা চলেছে।

করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর মানুষকে সাহায্য করতে দুই দফা নড়াইলে গিয়েছিলেন মাশরাফি। পারিবারিক এবং নিজের সুরক্ষার কথা বিবেচনা করে ঢাকার মিরপুরে নিজের বাসায় আসার আগে ১৪ দিনের কোয়ারেন্টাইনও মেনে চলেন মাশরাফি। তবে এতকিছুর পরেও করোনা আক্রান্ত হওয়া থেকে নিজেকে আটকে রাখতে পারেননি জাতীয় দলের এই ক্রিকেটার। এখন মিরপুরে নিজের বাসায় সেলফ আইসোলেশনের ব্যবস্থা করেছেন এই ক্রিকেটার। এখানে থেকেই নিচ্ছেন যাবতীয় চিকিৎসাদি। শুধু মাশরাফি নন, তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনায় আক্রান্ত।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়