ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

জামিনে মুক্তি পেলেন মেন্ডিস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ৬ জুলাই ২০২০  
জামিনে মুক্তি পেলেন মেন্ডিস

গাড়িচাপায় এক পথচারীর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস সোমবার জামিনে মুক্তি পেয়েছেন।

রোববার (৫ জুলাই) ভোরে কলম্বোর পানাদুরার শহরতলীতে ৬৪ বছর বয়সী এক বৃদ্ধাকে গাড়ি চাপা দিয়েছিলেন মেন্ডিস। সে পথচারী ঘটনাস্থলেই মারা যান। এমন অভিযোগের ভিত্তিতে দুর্ঘটনার পরপরই কুশল মেন্ডিসকে গ্রেপ্তার করে পুলিশ।

তবে একদিনের ব্যবধানে তাকে পানাদুরা ম্যাজিস্ট্রেট কোর্ট জামিনে মুক্তি দিয়েছেন। পাশাপাশি তাকে ড্রাইভিং করার অনুমতিও দিয়েছে কোর্ট। পুলিশের তদন্ত অফিসার এবং মেডিকেল অফিসারের সুপারিশের প্রেক্ষিতে তাকে জামিন দিয়েছে কোর্ট। তবে ১ লাখ শ্রীলঙ্কান রূপি জরিমানা দিতে হয়েছে মেন্ডিসকে।

২৫ বছর বয়সী শ্রীলঙ্কান এ ব্যাটসম্যান বোর্ডের এক কর্মকর্তার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন। তার সঙ্গে ছিলেন আভিশকা ফার্নান্দো। সিসিটিভি ফুটেজে দেখা যায়, কুশল মেন্ডিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাগানের দেয়ালে আঘাত করে। সেই বৃদ্ধা দেয়ালে আঘাতপ্রাপ্ত হন। ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা। যদিও তাকে পানাদুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। রোববার মেন্ডিসকে পুলিশ স্টেশনে কাটাতে হয়েছিল। সোমবার কোর্টে তোলার পর জরিমানা দিয়ে জামিনে মুক্তি পান।  

২৫ বছর বয়সী এই স্টাইলিশ ব্যাটসম্যানকে শ্রীলঙ্কার ভবিষ্যতের সবচেয়ে বড় তারকা ভাবা হচ্ছে। ২০১৫ সালে অভিষেক হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ ওয়ানডে এবং ২৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ৫৬৪৪ রান। করোনা সঙ্কট কাটিয়ে শ্রীলঙ্কা দলের অনুশীলনেও ছিলেন তিনি।

 

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়