ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সামনের সপ্তাহে ক্রিকেট ফিরছে শ্রীলঙ্কায়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৯, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সামনের সপ্তাহে ক্রিকেট ফিরছে শ্রীলঙ্কায়

দীর্ঘ চার মাসের বিরতি শেষে ক্রিকেট ফিরতে যাচ্ছে শ্রীলঙ্কয়ও। বুধবার দেশটির ক্রিকেট বোর্ড এমন তথ্য নিশ্চিত করেছে। সামনের সপ্তাহের মঙ্গলবার (১৪ জুলাই) থেকে শুরু হবে দেশটির ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। তবে ক্রিকেটার এবং অফিসিয়ালদের সুরক্ষার কথা বিবেচনা করে দর্শকশূন্য মাঠে ম্যাচ আয়োজনের পরিকল্পনা নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট।

মার্চে দেশটিতে করোনা বিপর্যয় শুরু হওয়াতে স্থগিত হয়ে যায় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টার ক্লাব। এখন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় স্থগিত হয়ে যাওয়া ইন্টার ক্লাব টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই দেশটিতে খেলা ফেরাতে চাইছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

এদিকে খেলা মাঠে ফেরালেও করোনা পরিস্থিতি নিয়ে সচেতন লঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, পুরো টুর্নামেন্ট দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী চলবে। যাতে ক্রিকেটার এবং অফিসিয়ালদের সুরক্ষা নিয়ে কোনো প্রশ্ন না ওঠে।

এ নিয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, ‘শ্রীলঙ্কা ক্রিকেট স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদারকিতে টুর্নামন্টটি শুরু করবে। তবে আশার বিষয় হচ্ছে শ্রীলঙ্কায় এখন করোনাভাইরাস সময়ের সঙ্গে কমে গেছে।’

এদিকে করোনাভাইরাস বিপর্যয়ের কারণে জুলাইতে ঘরের মাঠে বাংলাদেশ ও ভারতের বিপক্ষ সিরিজ স্থগিত করতে বাধ্য হয় শ্রীলঙ্কা ক্রিকেট।

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়