ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পেস আগুনে পুড়ছে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পেস আগুনে পুড়ছে ইংল্যান্ড

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট (দ্বিতীয় দিন)

ইংল্যান্ড ১ম ইনিংস: ১০৬/৫ (লাঞ্চ ব্রেক পর্যন্ত)

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ পেসারদের বোলিং তাণ্ডবে দিশাহারা ইংল্যান্ড ব্যাটিং লাইন আপ। আগের দিন ১ উইকেট হারানো স্বাগতিকরা আজ দিনের প্রথম কুড়ি ওভারে হারিয়েছে আরও ৪ উইকেট। ক্যারিবিয়ানদের পক্ষে সুইং এবং গতির ঝড়ে ইংলিশদের টালমাটাল করে দিয়েছেন পেসার শ্যানন গ্যাব্রিয়েল এবং অধিনায়ক জেসন হোল্ডার।

আগের দিনের ৩৫/১ নিয়ে দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। ২০ রান নিয়ে অপরাজিত ছিলেন ররি বার্নস এবং ১৪ রান সংগ্রহ ছিল জো ডেনলি। দিনের ষষ্ঠ ওভারের সময় এই জুটি আর ১৩ রান যোগ করতে হারায় ডেনলিকে (১৮ রান)। দিনের প্রথম আঘাত হানেন গ্যাব্রিয়েল। দলের রান অর্ধশতক ছুঁতে এবার গ্যাব্রিয়েলের শিকার ওপেনার বার্নস (৩০ রান)।

চতুর্থ উইকেটে অধিনায়ক বেন স্টোকস এবং জ্যাক ক্রলি ২০ রান যোগ করতে হোল্ডারের আঘাত। ১০ রান করা ক্রলিকে দলীয় ৭১ রানে চতুর্থ উইকেট হিসেবে ফেরান এই ক্যারিবিয়ান অধিনায়ক। বেশিক্ষণ টিকতে পারেননি ছয়ে নামা ওলে পোপও। ১২ রান করে হোল্ডারের দ্বিতীয় শিকারে পরিণত হোন পোপ। দলের স্কোর তখন ৮৭/৫।

এই মুহূর্তে ইংলিশদের হাল ধরেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার স্টোকস এবং জস বাটলার। দুইজনেই সতর্ক ব্যাটিংয়ে এগিয়ে নিচ্ছেন ইংল্যান্ডকে। লাঞ্চের আগে নিরবিচ্ছিন্ন ১৯ রানের জুটি গড়েছেন এই দুই ক্রিকেটার। ২১ রানে স্টোকস এবং ৯ রানে অপরাজিত আছেন বাটলার।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়