ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার: রোনালদোর প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার: রোনালদোর প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ

সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে গোল করে কেমনভাবে উদযাপন করবেন বর্তমান জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো? রিয়ালকে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে দেওয়ার পর কেমন অনুভূতি কাজ করবে এই পর্তুগিজ তারকার? কিংবা সাবেক ক্লাবের বিপক্ষে হেরে উয়েফা শিরোপা স্বপ্ন ভেঙ্গে যাওয়া স্বাভাবিক ভাবে নিতে পারবেন তো জুভেন্টাসের রোনালদো?

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে মিলবে এই সব প্রশ্নের উত্তর। কারণ এবারের চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে রোনালদোর জুভেন্টাস ও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। আজ (শুক্রবার) চ্যাম্পিয়নস লিগ ড্র শেষে এমন সমীকরণই সামনে এসে দাঁড়িয়েছে।

জুভেন্টাস এবং রিয়াল শেষ ষোলো টপকে কোয়ার্টারে জায়গা করে নিতে পারলে মুখোমুখি হবে একে অপরের। এদিকে আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে পারে চেলসি কিংবা বায়ার্ন মিউনিখের। আর তাই চ্যাম্পিয়নস লিগের চলতি আসর সহজ হবে না লিওনেল মেসির বার্সেলোনারও।

এছাড়াও অপর দুই কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে যথাক্রমে লাইপজিগ-অ্যাথলেটিকো মাদ্রিদ এবং আতালান্তা-প্যারিস সেইন্ট জার্মেই। কোয়ার্টার ফাইনালের এই ম্যাচগুলো ১২ থেকে ১৫ আগস্টের মধ্যে পর্তুগালের লিসবনে অনুষ্ঠিত হবে।

শুক্রবার প্রকাশিত চ্যাম্পিয়নস লিগের ড্র অনুসারে কোয়ার্টার ফাইনালের ম্যাচ

রিয়াল মাদ্রিদ/ম্যানসিটি - লিঁও/জুভেন্টাস।

লাইপজিগ - অ্যাথলেটিকো মাদ্রিদ।

নাপোলি/বার্সেলোনা - চেলসি/বায়ার্ন মিউনিখ।

আতালান্তা-পিএসজি।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়