ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

করোনা জয় করলেন মাশরাফি, স্ত্রীর এখনো পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ১৪ জুলাই ২০২০  

সময়ের হিসাবে করোনার সঙ্গে ২৪ দিন পার করার পর প্রাণঘাতি এই ভাইরাস জয় করলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে এখনো করোনা পজিটিভ তার স্ত্রী সুমনা হক সুমির। এমন তথ্য নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জানিয়েছেন স্বয়ং মাশরাফি।

গত ২০ জুন করোনায় আক্রান্ত হন মাশরাফি। তিন দিন ধরে জ্বরে আক্রান্ত থাকার পর জাতীয় দলের এই ক্রিকেটার করোনা পরীক্ষা করেন। তখনই করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। এসময় জ্বরের পাশাপাশি শরীরে এবং মাথায় ব্যাথা ছিল সাবেক এই সফল ওয়ানডে অধিনায়কের। এরপর থেকে ঢাকায় মিরপুরে নিজের বাসায় কোয়ারেন্টাইন পালন করেন জাতীয় দলের এই ক্রিকেটার।

পরবর্তী সময়ে মাশরাফির ভাই এবং স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে পড়েন। ভাই মোরসালিন বিন মুর্তজা সুস্থ হয়ে ওঠেন এই দুজনের আগে। মাশরাফি এবং তাঁর স্ত্রীর করোনা রিপোর্টের জন্য উদ্বিগ্ন ছিল ভক্ত সমর্থকরা। গত ১১ জুন মাশরাফি ফেসবুকের এক বার্তায় জানান, করোনা টেস্টের রিপোর্ট হাতে পাওয়া মাত্র নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে জানাবেন তিনি। সেই ধারাবাহিকতায় আজ তিনি তার সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

মাশরাফি নিজের বিবৃতিতে লেখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়