ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেল চেলসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০০, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেল চেলসি

লিগ শিরোপা জয়ের সুযোগ নেই। ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) শিরোপা অনেক আগেই নিশ্চিত করেছে লিভারপুল। তবুও উত্তেজনা চলছে ইংলিশ লিগে।

সেরা চারে থাকার লড়াইয়ে তিন ক্লাব চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড ও লিস্টার সিটি। সেই লড়াইয়ে মঙ্গলবার রাতে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করেছে চেলসি। নরউইচ সিটিকে ১-০ গোলে হারিয়েছে ল‌্যাম্পার্ডের শিষ‌্যরা।

জয়সূচক একমাত্র গোলটি করেছেন ওলিভিয়ের জিরুদ। ৩৬ ম‌্যাচে এটি চেলসির ১৯তম জয়। ৬৩ পয়েন্ট নিয়ে তারা এখন সেরা তিনে। লিগে আরও দুইটি ম‌্যাচ বাকি তাদের। একটি লিভারপুলের বিপক্ষে ২৩ জুলাই। আরেকটি ওলবেরহ‌্যামটন ওন্ডারার্সের বিপক্ষে ২৬ জুলাই।

ঘরের মাঠ স্ট‌্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করেন জিরুদ। পুলিসিচের দারুণ ক্রস থেকে হেড দিয়ে বল পাঠান বিশ্বচ‌্যাম্পিয়ন এ ফরোয়ার্ড। এর আগে একাধিক সুযোগ নষ্ট করলেও প্রথমার্ধের শেষ মিনিটে তার গোলে লিড নেয় চেলসি। দ্বিতীয়ার্ধে ফিরে দুই দল কেউ গোলের দেখা পায়নি। শেষমেশ জিরুদের একমাত্র গোলে পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করে চেলসি।

চেলসির মাথা ব‌্যথার কারণ লিস্টার সিটি ও ম‌্যানচেস্টার ইউনাইটেড। দুই দলেরই বাকি তিনটি করে ম‌্যাচ। দুই দলের পয়েন্টও সমান। মুখোমুখি লড়াই লিস্টার সিটি চারে, ম‌্যানইউ পাঁচে। লিগের শেষ ম‌্যাচে দুই দল একে অপরের বিপক্ষে খেলবে।

পরের দুই ম‌্যাচে পূর্ণ পয়েন্ট এবং শেষ ম‌্যাচে যদি পয়েন্ট ভাগাভাগি করে তাহলে চেলসিকে কঠিন সময় কাটাতে হবে। এজন‌্য চেলসির শেষ দুই ম‌্যাচে জয় চাই-ই চাই। তাহলে নিশ্চিন্তে সেরা চারে থাকতে পারবে অলব্লুজরা।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়