ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৬ গোলের থ্রিলার ম্যাচে জয়বঞ্চিত জুভেন্টাস

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ১৫ জুলাই ২০২০  
৬ গোলের থ্রিলার ম্যাচে জয়বঞ্চিত জুভেন্টাস

একটি, দুটি নয়, ছয়-ছয়টি গোল হয়েছে। এমন থ্রিলার ম্যাচেও জয় পায়নি জুভেন্টাস। সস্যুলোর সঙ্গে ড্র করেছে ৩-৩ গোলে।

এই ম্যাচে জালের নাগাল পাননি টানা ছয় ম্যাচে গোল পাওয়া ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে জয়ও পায়নি সাদা-কালো শিবির। এই ড্রয়ে দ্বিতীয় স্থানে থাকা আটলান্টার সঙ্গে পয়েন্ট ব্যবধানও করেছে জুভেন্টাসের। ৩৩ ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ৭৭ পয়েন্ট। আর সমান ম্যাচ থেকে আটলান্টার সংগ্রহ ৭০ পয়েন্ট।

অবশ্য বুধবার (১৫ জুলাই) রাতে ১২ মিনিটের মাথায়ই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। তারপর তারা টানা তিন-তিনটি গোল হজম করে। অবশ্য আরো একটি গোল দেয়। কিন্তু সেটা পূর্ণ ৩ পয়েন্ট পাওয়ার জন্য যথেষ্ট ছিলো না।

ম্যাচের ৬ মিনিটেই ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ১২ মিনিটের মাথায় গঞ্জালো হিগুয়েন গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। 

এর পরের গল্পটুকু সস্যুলোর। ২৯ মিনিটে ফিলিপ জুরিসিক গোল করে ব্যবধান কমান। ৫১ মিনিটে ডমেনিক বেরাদি গোল করে সমতা ফেরান। আর ৫৪ মিনিটে ফ্রান্সেসকো কাপুতোর গোলে এগিয়ে যায় সস্যুলো। ৬৪ মিনিটে গোল করে জুভেন্টাসকে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার সুযোগ করে দেন আলেক্স স্যান্দ্রো।

লিগে এখনো ৫টি করে ম্যাচ বাকি রয়েছে। এমন সময় পয়েন্ট হারিয়ে নিঃসন্দেহে অস্বস্তিতে পড়ে গেছে জুভেন্টাস। টানা নবম ইতালিয়ান সিরি’আ লিগের শিরোপা জিততে হলে বাকি পাঁচটি ম্যাচে ভালো খেলার বিকল্প নেই রোনালদো-দিবালাদের।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়