ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন ফুটবলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪১, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন ফুটবলার

গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন আইভরি কোস্টের ফুটবলার ক্রিস্টোফার অরিয়ের। মাত্র ২৬ বছর বয়সে পরলোকে পাড়ি জমালেন এই ফুটবলার। তিনি আইভরি কোস্টের অধিনায়ক সার্জে অরিয়েরের ছোট ভাই। ক্রিস্টোফার অবশ্য নিজ দেশ আইভরি কোস্ট নয়, মারা গেছেন ফ্রান্সের তুলুসে।

ফ্রান্সের পঞ্চম বিভাগের ক্লাব রোদেও তুলুসের হয়ে খেলতেন ক্রিস্টোফার। সেই তুলুসের একটি নাইট ক্লাবের সামনে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় ক্রিস্টোফারকে। ঠিক সেই সময় বড় ভাই সার্জে অরিয়ের টটেনহ্যামের হয়ে মাঠ মাতাচ্ছিলেন। ক্রিস্টোফারকে উদ্ধার করে যতক্ষণে চিকিৎসা দিতে নেওয়া হচ্ছিলো ততক্ষণে পরপারে পাড়ি জমিয়েছিলেন তিনি। জানা যায়, অতিরিক্ত রক্তক্ষরণে মারা গিয়েছিলেন তিনি।

তিনদিনের বেশি সময় পার হলেও পুলিশ এখন পর্যন্ত আততায়ীকে গ্রেপ্তার করতে পারেনি। এদিকে ক্রিস্টোফারের মৃত্যুতে বড় ভাই সার্জের ক্লাব টটেনহ্যাম শোক প্রকাশ করেছে। বড় ভাইয়ের মতো দামী ক্লাবে না খেলতে পারলেও ক্রিস্টোফার ইতিমধ্যে বেলজিয়াম এবং ফ্রান্সের বিভিন্ন ক্লাবে নিয়মিত খেলেছেন।

এদিকে ভাইয়ের মৃত্যুর পরের দিন আবার মাঠে নামায় সার্জেকে শক্ত মানসিকতার চরিত্র বলেছেন টটেনহ্যাম কোচ হোসে মরিনহো। তিনি বলেন, ‘সবারই আলাদা মতামত থাকতে পারে। কিন্তু এমন পরিস্থিতিতেও সে খেলতে চেয়েছে। আর দলের জয়ে সাহায্য করেছে। সত্যিকার অর্থে, সে দারুণ শক্ত মানসিকতার এক চরিত্র।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়