RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

খেলা হচ্ছে না সালাহর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৩, ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খেলা হচ্ছে না সালাহর

আফ্রিকান কাপ অব ন্যাশন্সের বাছাইপর্বে কেনিয়া ও কমোরসের মুখোমুখি হবে মিশর। এই ম্যাচ দুটিকে সামনে রেখে মঙ্গলবার মোহাম্মদ সালাহ দলের সঙ্গে যোগ দিয়েছেন। খেলার ইচ্ছাও পোষণ করেছেন। কিন্তু দুঃখজনক বিষয় হল তিনি খেলতে পারবেন না।

রোববার ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৩-১ ব্যবধানের জয়ের ম্যাচের ৮৭ মিনিটে ইনজুরিতে পড়েছিলেন সালাহ। সেই ইনজুরি থেকে সেরে উঠতে তার আরো সময় লাগবে। সে কারণে তাকে মিশরের স্কোয়াডে রাখা হয়নি। মঙ্গলবার অ্যাসেসমেন্টের পর টিম ডাক্তার, কোচ ও অধিনায়কের সঙ্গে পরামর্শ করে সালাহকে না খেলানোর সিদ্ধান্ত নেয় মিশর ফুটবল অ্যাসোসিয়েশন (ইএফএ)। সালাহ’র পায়ে প্রতিরক্ষামূলক বুট পড়া অবস্থার একটি ছবি দিয়ে ইএফএ এক বিবৃতিতে জানিয়েছে ‘সালাহর যে ইনজুরি, সেটা থেকে পুরোপুরি সেরে উঠতে আরো সময় লাগবে।’

সালাহর পায়ের এই ইনজুরির সূচনা হয় ৫ অক্টোবর লেস্টার সিটির বিপক্ষের ম্যাচে। ওই ম্যাচে লেস্টারের বাংলাদেশি বংশোদ্ভুত ফুটবলার হামজা চৌধুরীর কড়া ট্যাকেলের শিকার হন সালাহ। এরপর তিনি অক্টোবরে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারেননি। রোববার ম্যানসিটির বিপক্ষের ম্যাচে গোলও করেছিলেন। কিন্তু ওই একই জায়গায় আঘাত পেয়ে ৮৭ মিনিটে মাঠ ছাড়েন।

লিভারপুল তাদের পরবর্তী ম্যাচে ২৩ নভেম্বর ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে। এই ম্যাচের আগে সালাহ সেরে উঠতে পারেন কিনা দেখার বিষয়।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়