RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

দ্বিতীয়ার্ধে ওমানে ধরাশায়ী বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয়ার্ধে ওমানে ধরাশায়ী বাংলাদেশ

ওমানের বিপক্ষে প্রথমার্ধে ভালোই খেললো বাংলাদেশ। তাদের মতো শক্তিশালী দলের বিপক্ষে প্রথমার্ধে নিজেদের জাল অক্ষুন্ন রাখলো। কিন্তু সবকিছু ওলট-পালট হয়ে গেল দ্বিতীয়ার্ধে। চার-চারটি গোল হজম করল জেমি ডে’র শিষ্যরা। অবশ্য একটি গোল শোধও দিয়েছে। সেটা অবশ্য হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না। তাইতো ২৫ হাজার প্রবাসী দর্শককে হতাশ করে বাংলাদেশ মাঠ ছাড়লো ৪-১ ব্যবধানের হার নিয়ে।

প্রথমার্ধে ওমান অবশ্য অনেকগুলো আক্রমণ শানিয়েছে। তার অধিকাংশ রুখে দিয়েছেন বাংলাদেশের রক্ষণভাগের খেলোয়াড়রা। অন টার্গেটের শটগুলো গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা রুখে দিয়েছেন দারুণ দক্ষতায়। তাতে প্রথমার্ধ শেষ হয় গোলশূণ্যভাবেই।

দ্বিতীয়ার্ধে পাঁচবার বল জালে জড়ায়। তার মধ্যে বাংলাদেশের জালে জড়ায় চারবার। আর ওমানের জালে একবার। ম্যাচের ৪৮ মিনিটে বাংলাদেশের জালে প্রথমবার বল জড়ান ওমানের আল খালদি। ৬৮ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আল আলাউয়ি। ৭৮ মিনিটে ব্যবধান হয় ৩-০। এ সময় নিজের জোড়া গোল পূর্ণ করেন আলাউয়ি। 

৮১ মিনিটে বাংলাদেশের বিপলু আহমেদ একটি গোল শোধ দেন। কিন্তু যোগ করা সময়ে ওমানের আল হিদি গোল করে ৪-১ ব্যবধানের হার উপহার দেন সফরকারী বাংলাদেশকে।

এই জয়ের ফলে ৪ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে ওমান। ৪ ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে ভারত রয়েছে তৃতীয় স্থানে। আর সমান ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে বাংলাদেশ রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।



ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়