RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

তামিমের ‘শো’তে মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ২৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
তামিমের ‘শো’তে মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক

তামিম ইকবালের নিয়মিত লাইভ আড্ডার শো, লাইভ উইথ তামিমের শেষ পর্বে আজ অতিথি হয়ে উপস্থিত হয়েছেন জাতীয় দলের তিন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। তামিমের অফিসিয়াল ফেসবুক, ইউটিউব চ্যানেলে রাত ১০টা ৩০ মিনিটে তামিমের লাইভ আড্ডা শুরু হয়েছে।

এ লাইভে থাকতে তামিম আমন্ত্রণ জানিয়েছিলেন সাকিব আল হাসানকেও। কিন্তু ব্যক্তিগত কারণে সাকিব থাকতে পারবেন না বলে জানিয়েছেন। করোনার এই মহামারির সময়ে মানুষকে কিছুটা বিনোদিত করতে, আতঙ্ক-ভয় থেকে মুক্ত রাখতে অনলাইনে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। অনেক তারকা-মহাতারকা যোগ দিয়েছেন ‘লাইভ আড্ডা উইথ তামিম’ এর অনুষ্ঠানে।

গত বৃহস্পতিবার তামিমের অতিথি হয়ে এসেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রায় ৪০ মিনিটের প্রাণবন্ত আড্ডায় দুজনের কথা হয় ক্রিকেট নিয়ে।

এর আগে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামকে হাজির করিয়েছিলেন তামিম। সেই পর্বে ওয়াসিমের সঙ্গে ছিলেন জাতীয় দলের তিন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

কেন উইলিয়ামসনের আগে বিদেশী ক্রিকেটার হিসেবে ভারতের অধিনায়ক বিরাট কোহলি যোগ দিয়েছিলেন তামিমের শো-তে। ‍উপস্থিত হয়েছিলেন ভারতের ওপেনার রোহিত শর্মা ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিসও।

জাতীয় দলের সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহদের নিয়ে আলাদা আলাদা শো করেছেন তামিম। ‘উপস্থাপক’ তামিম যুক্ত করেছেন রুবেল, তাসকিন, লিটন, মুমিনুল, সৌম্য ও তাইজুলকেও। এছাড়া একটি পর্বে নিয়ে এসেছিলেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক নাঈমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন ও নির্বাচক হাবিবুল বাশার সুমনকে।


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়