ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাইফউদ্দীনের ২ ওভারে ২২ রান, চ্যালেঞ্জ গ্রহণ সাকিবের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাইফউদ্দীনের ২ ওভারে ২২ রান, চ্যালেঞ্জ গ্রহণ সাকিবের

বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দলের জুনিয়র ক্রিকেটারদের খুব দারুণ সম্পর্ক রয়েছে; ডয়েচে ভেলের অনলাইন আলোচনায় সাকিব নিজেই এমন দাবি করেছেন। এবার তেমনই এক চিত্র সামনে নিয়ে এলেন টাইগার ক্রিকেট দলের আরেক ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দীন।

জাতীয় দলের এই পেস বোলিং অলরাউন্ডার নিজের ফেসবুকে, তাঁর সঙ্গে সাকিবের ম্যাসেজ কনভারসেশনের একটি ছবি দিয়েছেন। যেখানে তিনি সাকিবকে চ্যালেঞ্জ জানিয়েছেন। তাঁর করা দুই ওভারে সাকিবকে তুলতে হবে ২২ রান। জাতীয় দলের সেরা ক্রিকেটার সাকিবও অনুজ সাইফউদ্দীনের এমন চ্যালেঞ্জ সানন্দেই গ্রহণ করেছেন। সাইফউদ্দীন আশা করছেন করোনা পরবর্তী সময়েই সাকিবের নিষেধাজ্ঞা থেকে ফেরাটা একসঙ্গে উদযাপন করবেন।

সাইফউদ্দীন নিজের ফেসবুকে সাকিবকে নিয়ে করা সেই পোস্টে লিখেন, ‘আজকে সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহন করেছেল।

যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

সাকিব এবং সাইফউদ্দীনের সেই ম্যাসেজ কনভারসেশনে সাইফউদ্দীন শুরুতে বলেন, ‘ভাই আগেই বলে রাখছি, ইনশাল্লাহ সব কিছু যদি ঠিক হয়ে যায়; আপনার সাথে নেটে চ্যালেঞ্জ খেলবো। আপনার জন্য ২ ওভারে ২২ রান বুকিং দিয়ে রাখলাম।’

এর প্রতিউত্তরে সাকিব বলেন, ‘আচ্ছা, ইনশাল্লাহ। কিন্তু আমি বোলিং করবো না ব্যাটিং?’

তখন সাইফউদ্দীন বলেন, ‘আপনি ব্যাটিং করবেন ভাই। আর ধন্যবাদ ভাই। তাহলে ওই কথাই রইলো, আমি তাহলে প্রস্তুত থাকলাম।’

সাকিবও প্রস্তুতি শুরু করবেন জানিয়ে বলেন, ‘ইনশাল্লাহ। আমার তো তাহলে এখন প্রস্তুতি নিতে হবে।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়