ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

জেট স্কি চালিয়ে বিপাকে রোনালদোর ছেলে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৮, ১৫ জুলাই ২০২০  

ইতিমধ্যে নিজের ফুটবল প্রতিভা এবং ফিটনেস দিয়ে সকলের নজর কেড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়র। বেশ সাহসী ও দুরন্ত এই জুনিয়র সমুদ্রে জেট স্কি চালিয়ে বিপাকের মুখে পড়েছেন। লাইসেন্স ছাড়া জেট স্কি চালানোর দায়ে পুলিশের তদন্তের মুখে পড়তে হচ্ছে তাকে এবং তার পরিবারকে। এক্ষেত্রে দোষী প্রমাণিত হলে আর্থিক জরিমানা গুণতে হবে রোনালদোর পরিবারকে।

জুভেন্টাসের জার্সিতে ইতালিয়ান সিরি আ লিগের শিরোপার জন্য লড়ছেন পর্তুগিজ সুপারস্টার রোনালদো। আছেন আগুনে ফর্মে। শেষ ছয় ম্যাচে করেছেন সাত গোল। বর্তমানে এই তারকার পরিবার অবসর কাটাচ্ছেন জন্মভূমি পর্তুগালে। অবসরকে আরও আনন্দদায়ক করতে রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, তাদের চার ছেলেমেয়ে, মা দোলোরেস অ্যাভেইরো ও বোন এলমা অ্যাভেইরো একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন দক্ষিণ মাদেইরার পল দে মার দ্বীপে। বিলাসবহুল প্রমোদতরীতে দারুণ সময় পার করছিলেন তারা।

এই সময় জেট স্কি নিয়ে মাঝ সমুদ্রে নেমে পড়েন জুনিয়র ক্রিশ্চিয়ানো। আর তার জেট স্কি চালানোর এই দৃশ্য ধারণ করেন রোনালদোর বোন এলমা। তিনি পরে সেই ভিডিও ক্লিপ ইনস্টাগ্রামে পোস্টও করেন। আর এটি ভাইরাল হয়ে পড়তেই বিপত্তিতে পড়েন তারা। বিপত্তি বুঝে ভিডিওটি মুছেও দেন তিনি।

তবে পুলিশের চোখে পড়েছে বিষয়টি। পর্তুগালের আইন অনুযায়ী লাইসেন্স ছাড়া কেউ জেট স্কি চালাতে পারবেন না। সেখানে একা জেট স্কি চালাচ্ছিলেন ১০ বছর বয়সী ক্রিশ্চিয়ানো জুনিয়র। ফলে জুনিয়র ও আর পরিবারের বিরুদ্ধে এখন আইন মোতাবেক চলবে পুলিশি তদন্ত। পুলিশ কর্মকর্তা গুররেয়ো কারদাসো পর্তুগিজ মিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে ইতিমধ্যে তদন্তও শুরু হয়েছে। এক্ষেত্রে দোষী প্রমাণিত হলে ৩০০ থেকে ৩০০০ ইউরো জরিমানা হতে পারে রোনালদোর পরিবারের।

 

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়