ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আয়ারল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন জো ডেনলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আয়ারল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন জো ডেনলি

ইংল্যান্ডের জো ডেনলি আয়ারল্যান্ডের বিপক্ষের সিরিজে আর খেলতে পারবেন না। পিঠের ব্যাথার কারণে বৃহস্পতিবার প্রথম ওয়ানডে খেলতে পারেননি তিনি। শুক্রবার (৩১ জুলাই) বাকি দুটি ওয়ানডে থেকেও ছিটকে যান। তার পরিবর্তে ১৪ সদস্যের স্কোয়াডে যুক্ত করা হয়েছে লিয়াম লিভিংস্টনকে। ওয়ানডে অভিষেকের অপেক্ষায় আছেন তিনি।

এ বিষয়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এক বার্তায় জানিয়েছে— আয়ারল্যান্ডের বিপক্ষের রয়্যাল লন্ডন ওয়ানডে সিরিজ থেকে পিঠের ব্যাথার কারণে জো ডেনলি ছিটকে গেছেন। বুধবার থেকে তিনি পিঠে ব্যাথা অনুভব করছিলেন। তার পরিবর্তে ১৪ সদস্যের স্কোয়াডে যুক্ত করা হয়েছে ল্যাঙ্কাশায়ারের লিয়াম ভিলিংস্টনকে। লিভিংস্টন ইংল্যান্ডের হয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ দুই ম্যাচে সেরা একাদশে সুযোগ পেলে ওয়ানডেতেও তার অভিষেক হয়ে যাবে।

আজ শনিবার (১ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যায় রোজ বোলে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে ইংল্যান্ড। আর মঙ্গলবার সাউদাম্পটনে তৃতীয় ও শেষ ওয়ানডে মুখোমুখি হবে দল দুটি। প্রথমটি জিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে ইংল্যান্ড।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়