ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুশফিকের ঈদ স্পেশাল ওয়ার্কআউট, যোগ দিলেন এনামুল-খালেদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মুশফিকের ঈদ স্পেশাল ওয়ার্কআউট, যোগ দিলেন এনামুল-খালেদ

ফিটনেস নিয়ে মুশফিকুর রহিম কতটা সচেতন আরো একবার প্রমাণ করলেন। শুধু প্রমাণই করেননি অন্যদের উদ্বুদ্ধ করছেন তার মতো করেই কাজ করার।

ঈদের আনন্দ চলছে সারা দেশজুড়ে। পরিবার, প্রিয়জন নিয়ে প্রত্যেকেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। মুশফিকুর রহিমও ঈদের দিনও পরিবার নিয়ে আনন্দে কাটিয়েছেন। কিন্তু ঈদের পরদিনই নিজের কাজে ফিরেছেন। করেছেন ঈদ স্পেশাল ওয়ার্কআউট।

রোববার দুপুরে ট্রেডমিলে রানিং করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। নিজের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও ফেসবুকে আপলোড করে মুশফিক লিখেছেন, ‘ঈদ স্পেশাল ওয়ার্কআউট।’

মুশফিকের এমন ফিটনেসে উদ্বুদ্ধ তার এক সময়কার জাতীয় দলের সতীর্থ এনামুল হক জুনিয়র। রোববার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে ফিটনেস নিয়ে কাজ করেছেন বাংলাদেশের প্রথম টেস্ট জয়ের নায়ক। তার সঙ্গে যোগ দিয়েছেন তরুণ পেসার খালেদ আহমেদ।

দুইজন ২২ মিনিটে চার কিলোমিটার দৌড়ানোর লক্ষ্য ঠিক করেছিলেন। ২১ মিনিট ৮ সেকেন্ডেই তা পূর্ণ করেন দুইজন। এভাবে সামনেও ফিটনেস নিয়ে কাজ করার ইচ্ছে দুইজনের।

আনুষ্ঠানিকভাবে ক্রিকেটাররা ঐচ্ছিক অনুশীলন শুরু করতে পারবেন ৮ আগস্ট থেকে। মধ্য আগস্টে জাতীয় দল ও এইচপির ক্রিকেটারদের নিয়ে কন্ডিশনিং ক্যাম্প শুরু করার কথা বিসিবির। এর আগে দেশে আসার কথা রয়েছে জাতীয় দলের কোচিং স্টাফদেরও।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়