ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

হাউস অ্যারেস্ট চলাকালীন মডেল নিয়ে রোনালদিনহোর পার্টি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হাউস অ্যারেস্ট চলাকালীন মডেল নিয়ে রোনালদিনহোর পার্টি

একের পর এক বিতর্কিত ঘটনার জন্ম দিচ্ছেন ব্রাজিলের কিংবদন্তি রোনালদিনহো।

গত মার্চে জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশের অভিযোগ প্রমাণিত হওয়ার পর তাকে এক মাস কারাভোগ করতে হয়েছিল। এরপর বিশাল অঙ্কের জরিমানা দিয়ে কারাগার থেকে বেরিয়ে আসেন। তাকে হাউস অ্যারেস্টে রাখার রায় দেন বিচারক।

কঠিন শর্তে গত পরশু প্যারাগুয়ে থেকে ব্রাজিলে পৌঁছান রোনালদিনহো। কঠিন শর্তের মধ্যে শুরুতেই ছিল তাকে আরও এক বছর হাউস অ্যারেস্ট থাকতে হবে। এছাড়া আরো কিছু বিধিনিষেধ আছে। কিন্তু দুইদিনের ভেতরেই নিয়ম ভঙ্গ করলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা।

হাউস অ্যারেস্ট চলাকালীন মডেল নিয়ে পার্টি করেছেন রোনালদিনহো। প্যারাগুয়ের দৈনিক হয় নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, রোনালদিনহোর হোটেলের সামনে মডেলদের বিশাল গ্রুপ একত্রিক হয়। এরপর দল বেঁধে সবাই সাবেক ফুটবলারের হোটেলে প্রবেশ করে। পরদিন সকালে তাদের হোটেল থেকে বের হতে দেখা যায়।

মডেলদের উপহার দেওয়ার পাশাপাশি অ্যাপায়নের জন্য উচ্চ মানের পানীয় দেওয়া হয়। এক প্রত্যক্ষদর্শীর বরাত গিয়ে হয় নিউজ বলেছে, ‘তারা প্রত্যেকে মডেল। গাড়ি নিয়ে সোজাসুজি হোটেলের পার্কিংয়ে প্রবেশ করে। এরপর একত্রিত হয়ে রোনালদিনহোর ঘরে প্রবেশ করে।’

রোনালদিনহো ২০০২ সালে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জিতেছেন। ২০০৪ ও ২০০৫ সালে বিশ্বের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন। রোনালদিনহোর মোট সম্পত্তি ৮০-১০০ মিলিয়ন ইউরোর মতো। এছাড়াও রোনালদিনহো সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য দেড় লাখ ইউরো করে পান।

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়