ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বার্সেলোনা শিবিরে করোনার আঘাত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বার্সেলোনা শিবিরে করোনার আঘাত

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাস এবার আঘাত হেনেছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা শিবিরে। প্রাক মৌসুমের দলের ৯ জনের মধ্যে ১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে বলে নিশ্চিত করেছে বার্সেলোনা শিবির।

আজ (বুধবার) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে বার্সেলোনা। নিজেদের ওয়েবসাইটে বিবৃতিতে বার্সা লিখেছে, ‘মঙ্গলবার প্রাক মৌসুমের দলে যোগ দেওয়া নয় খেলোয়াড়ের করোনা টেস্ট করা হয়। এর মধ্যে একজনের করোনা পজিটিভ ধরা পড়ে।’

তবে ওই খেলোয়াড়ের শরীরে কোনো উপসর্গ নেই বলে জানিয়েছে বার্সা। এই মুহূর্তে আইসোলেশনে আছেন সেই ফুটবলার, এমনটা জানিয়ে বার্সেলোনা বিবৃতিতে আরও যোগ করেছে, ‘আমরা সঙ্গত কারণে তার নাম প্রকাশ করছি না। তবে তার শরীরে কোনো উপসর্গ নেই। তিনি এখন সুস্থ আছেন। নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন।’

সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছে বার্সেলোনা। এমনকি ওই ফুটবলারের সঙ্গে যাদের দেখা হয়েছে, তাদেরও করোনা টেস্ট করতে জানিয়েছে বার্সেলোনা।

তবে করোনা আক্রান্ত ফুটবলার মূল দলের কারো সংস্পর্শে আসেননি। ফলে চ্যাম্পিয়নস লিগের জন্য বৃহস্পতিবার উড়াল দিতে কোনো অসুবিধা নেই বার্সেলোনার মূল দলের। শুক্রবার রাতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে লিওনেল মেসি বাহিনী।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়