ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

করোনায় আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

করোনা প্রাদুর্ভাবের কারণে নির্দিষ্ট সময়ে শুরু করা সম্ভব হয়নি এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। অবশেষে সেপ্টেম্বরে সূচি ঠিক করেছে স্থগিত হয়ে যাওয়া আইপিএলের। তবে আসর শুরু না হতে আবার আইপিএলকে ঘিরে করোনা ভীতি।

আইপিএলের দল রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক করোনায় আক্রান্ত। এক বিবৃতিতে আজ (বুধবার) বিষয়টি নিশ্চিত করেছে রাজস্থান কর্তৃপক্ষ। টুইট করেছেন দিশান্তও। এই উইকেটরক্ষক ব্যাটসম্যান রাজস্থানের হয়ে আইপিএলে খেলেছিলেনও। করোনা পজিটিভ হওয়ার কারণে আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দিতে পারবেন না দিশান্ত।

বর্তমানে ভারতের উদয়পুরে নিজের বাসায় অবস্থান করছেন দিশান্ত। সেখানেই হাসপাতালে ভর্তি হয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে তাকে।
এদিকে আইপিএলে যোগ দেওয়ার জন্য আগামী সপ্তাহে আরব আমিরাতে উড়াল দেওয়ার কথা ছিল রাজস্থান রয়্যালসের খেলোয়াড় এবং স্টাফদের। সে উদ্দেশ্যে সবাইকে মুম্বাইতে এক হওয়ার আগে ব্যক্তিগতভাবে করোনা টেস্ট করতে বলা হয়েছে। আর সেই টেস্টেই দিশান্তের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিকে বিসিসিআইয়ের প্রটোকল অনুযায়ী কোয়ারেন্টাইন শেষে আরও দুইবার করোনা টেস্ট করা হবে দিশান্তের। সেখানে রিপোর্ট নেগেটিভ আসলেই আরব আমিরাতে উড়াল দিতে পারবেন তিনি। নতুবা আরও ৬ দিন সেলফ আইসোলেশনে থাকার পর আরও তিনবার করোনা পরীক্ষা হবে তার। সেগুলোতে নেগেটিভ আসলে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

ভারতে করোনা পরিস্থিতি খারাপ হওয়ার কারণে চলতি বছরের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বরে শুরু হয়ে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএলের ত্রয়োদশ আসর।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়