ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘ব্রাজিলের সঙ্গে দাপুটে ছিলাম না, বার্সেলোনার বিপক্ষে রাজত্ব করেছি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘ব্রাজিলের সঙ্গে দাপুটে ছিলাম না, বার্সেলোনার বিপক্ষে রাজত্ব করেছি’

থমাস মুলার চাইলেই নিজেকে স্বপ্তমস্বর্গে নিয়ে যেতে পারেন। নিকট অতীতে গোলবন‌্যার যতগুলো ম‌্যাচ হয়েছে সবগুলোতেই যে তার উপস্থিতি!

শুধু উপস্থিতি নয়, জার্মান ফরোয়ার্ডের গোলেই প্রতিপক্ষকে দুমড়ে মুচড়ে দেওয়া শুরু হয়। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে স্বাগতিকদের নাকানিচুবানি খাওয়ানোর কথা মনে আছে নিশ্চয়ই। ব্রাজিল ভক্ত হলে ওই ম‌্যাচ ভুলবার কথা নয়। আর জার্মানির ভক্তরা আজীবন হৃদয়ে ওই ম‌্যাচ রেখে দিয়েছেন।

বিশ্বকাপের সেমিফাইনালে ব্রাজিলকে ৭-১ গোলে হারিয়েছিল জার্মানি। ব্রাজিলের রক্ষণদূর্গ ভেঙে শুরুর গোলটাই করেছিলেন মুলার। ছয় বছর পর চ‌্যাম্পিয়নস লিগের মঞ্চে প্রায় একই রকম ম‌্যাচ খেললেন মুলার। এবার দায়িত্বটা বায়ার্ন মিউনিখের জার্সিতে। প্রতিপক্ষ বার্সেলোনা।

কাতালানদের লজ্জায় ডুবিয়ে ৮-২ গোলে জিতেছে বায়ার্ন। বায়ার্নের গোল উৎসবের ম‌্যাচে শুরুটা করে দেন মুলার। এরপর আরো একটি গোলের দেখা পান বিশ্বকাপজয়ী এ ফুটবলার।

ছয় বছর পর প্রায় একই রকম গোলবন‌্যার ম‌্যাচ খেললেন মুলার। ব্রাজিলের বিপক্ষে ওই ম‌্যাচের সাথে বার্সেলোনার ম‌্যাচটি তুলনা করা হচ্ছে। কোন ম‌্যাচটি বেশি আনন্দের মুলারের কাছে? টুইটারে মুলার বলেন, ‘ব্রাজিলের ওই ম‌্যাচের সাথে তুলনা? আসলে আমরা ব্রাজিলের সঙ্গে এতোটা দাপুটে ছিলাম না। বার্সেলোনার বিপক্ষে রাজত্ব করেছি।’

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়