RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

ওয়ালটন রেফ্রিজারেটর তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় সেনাবাহিনী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:২০, ৫ সেপ্টেম্বর ২০২০
ওয়ালটন রেফ্রিজারেটর তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় সেনাবাহিনী চ্যাম্পিয়ন

‘ওয়ালটন রেফ্রিজারেটর আন্তঃজেলা পুমসে তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২০’ আজ শনিবার (৫ সেপ্টেম্বর) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। যথাযথ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশে করোনা পরবর্তী প্রথম এই প্রতিযোগিতায় সিনিয়র নারী ও পুরুষ উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

সিনিয়র পুরুষ বিভাগে রানার্স-আপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আর সিনিয়র নারী বিভাগে রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এদিকে জুনিয়র পুরুষ ও মহিলা যৌথ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। আর রানার্স আপ হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

বিজয়ীদের ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া প্রত্যেক ক্যাটাগোরির স্বর্ণ পদকজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়া পার্টনার এটিএন বাংলার উপদেষ্টা তাশিক আহমেদ। উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

সিনিয়র পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ৪টি স্বর্ণ ও ৫টি রৌপ্যসহ ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আর বিজিবি ৩টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ ৯টি পদক পেয়ে রানার্স-আপ হয়। এদিকে সিনিয়র নারী বিভাগে সেনাবাহিনী ৩টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ ৫টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। আর বাংলাদেশ আনসার ২টি স্বর্ণ জিতে রানার্স-আপ হয়। আর জুনিয়র যৌথ বিভাগে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ৬টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ ১১টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ৪টি স্বর্ণ, ২টি ব্রোঞ্জসহ ৬টি পদক জিতে রানার্স-আপ হয়।

বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের আয়োজনে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতায় ৬টি ক্লাব ও ১৪ জেলার দুই শতাধিক খেলোয়াড়রা অংশ নিয়েছে। এবারের এই প্রতিযোগিতার ইভেন্ট ছিল একটি (পুমসে, প্রদর্শনী)। ক্যাটাগোরি ছিল ১২টি। অংশ নেওয়া জেলাগুলোর মধ্যে ছিল- চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, সিলেট, গাজীপুর, কুমিল্লা, খাগড়ছড়ি, ব্রাহ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়ণগঞ্জ।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়