RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

ওয়ালটন জাতীয় মহিলা বেসবলের সেমিফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ৯ সেপ্টেম্বর ২০২০  
ওয়ালটন জাতীয় মহিলা বেসবলের সেমিফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ বুধবার (৯ সেপ্টেম্বর) থেকে পল্টন মাঠে শুরু হয়েছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতা-২০২০’। উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের খেলাগুলো শেষ হয়েছে। গ্রুপ পর্ব থেকে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ও স্যান্ড এনজেল বেসবল ক্লাব।

উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের খেলায় বাংলাদেশ আনসার ২২-০০ পয়েন্টে এসকেএসপি সিরাজগঞ্জ, বাংলাদেশ পুলিশ ১১৬-০১ পয়েন্টে গাজীরচট বেসবল ক্লাবকে, কমিউনিটি স্পোর্টস ক্লাব ০৩-০০ পয়েন্টে নড়াইল জেলাকে এবং স্যান্ড এনজেল বেসবল ক্লাব ১৮-০০ পয়েন্টে ঢাকা জেলাকে হারিয়ে শেষ চারে নাম লেখায়।

তার আগে সকালে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মো. মোতহার হাসান। উপস্থিত ছিলেন ডিএমপির উপ-পুলিশ কমিশনার (কল্যাণ ও ফোর্স) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া, এআইজি (স্পোর্টস এন্ড কালচার) শরীফ মোস্তাফিজুর রহমান ও রেডিও টুডের হেড অব প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুল।

আগামীকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ ও স্যান্ড এনজেল বেসবল ক্লাব। আর দ্বিতীয় সেমিফাইনালে লড়বে বাংলাদেশ আনসার ও কমিউনিটি স্পোর্টস ক্লাব। ১১ সেপ্টেম্বর শুক্রবার সকালে ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা।

প্রতিযোগিতার চ্যাম্পিয়নস ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। সবগুলো দলের খেলোয়াড়দের ট্রাক-স্যুট দেওয়া হবে।

ক্রীড়া মন্ত্রণালয়ের নির্ধারিত শর্তগুলো পুরোপুরিভাবে মেনেই এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনেই হচ্ছে এই প্রতিযোগিতা। 

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়