ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

দ্বিতীয় পরীক্ষাতেও সাইফের করোনা পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:২৪, ১৬ সেপ্টেম্বর ২০২০
দ্বিতীয় পরীক্ষাতেও সাইফের করোনা পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক: জাতীয় দলের ওপেনার সাইফ হাসান দ্বিতীয়বার করোনা পরীক্ষা করিয়েও পজিটিভ এসেছেন। প্রথমবার করোনা পজিটিভ আসার সাত দিন পর দ্বিতীয় পরীক্ষা করিয়েছিলেন সাইফ। কিন্তু এখনো করোনা থেকে মুক্তি পাননি তিনি।

গত ৭ সেপ্টেম্বর বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের সঙ্গে যুক্ত মোট ২৪ সদস্যের করোনা পরীক্ষা করানো হয়। যার মধ্যে ছিলেন ১৭ জন ক্রিকেটার এবং ৭ জন সাপোর্টিং স্টাফ। এই ২৪ জনের মধ্যে দুইজনের করোনা পজিটিভ ধরা পড়ে। সাইফ হাসান বাদে ছিলেন ট্রেনার নিকোলাস ট্রেভর লি।

নিকোলাস ট্রেভর এরই মধ্যে করোনা নেগেটিভ ফল নিয়ে ক্রিকেটারদের ঐচ্ছিক অনুশীলনে যোগ দিয়েছেন। তবে সাইফ হাসান এখনও রয়েছেন আইসোলেশনে। গতকাল ইনস্টাগ্রাম স্টোরিতে সাইফ লিখেন, ‘আমি দ্বিতীয় সপ্তাহে আইসোলেশনে রয়েছি। এখনও আমি করোনা পজিটিভ। তবে আমি সুস্থ আছি। আমার পরিবারের সবাই সুস্থ আছে। আমার জন্য সকলে দোয়া করবেন।’

জানা গেছে, করোনা থেকে মুক্তি না পাওয়ায় সাইফকে ২৭ জনের প্রাথমিক স্কোয়াডে রাখা হয়নি। শ্রীলঙ্কা সিরিজ অনিশ্চয়তার মধ্যে থাকলে ২১ সেপ্টেম্বর থেকে প্রাথমিক দলের ক্যাম্প শুরু হবে। করোনা নেগেটিভ আসলে সাইফকে দলে নিতে কোনো বাধা থাকবে না।

ঘরোয়া ক্রিকেট ও বাংলাদেশ এ দলের হয়ে শেষ দুই বছর ভালো পারফর্ম করে সাইফ হাসান জাতীয় দলে জায়গা করে নেয়। গত বছর ভারত সফরের স্কোয়াডে তাকে রেখেছিল টিম ম্যানেজমেন্ট। তবে সেরা একাদশে খেলা হয়নি। এ বছরের শুরুতে পাকিস্তানে তার অভিষেক হয় এবং ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে একটি ম্যাচ খেলেন।

ঘরোয়া ক্রিকেটের দ্যুতি ছড়ালে জাতীয় দলে শুরুটা ভালো হয়নি। ৩ ইনিংসে রান করেছেন মাত্র ২৪। তবে প্রতিশ্রুতিশীল এ ক্রিকেটার জাতীয় দলকে লম্বা সময় সার্ভিস দেবেন বলেন বিশ্বাস সংশ্লিষ্টদের।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়