RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

টটেনহ্যামে ফিরছেন বেল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১৭ সেপ্টেম্বর ২০২০  
টটেনহ্যামে ফিরছেন বেল

অনেক জল্পনা-কল্পনা এবং বিতর্ক শেষে পুরোনো ক্লাবে ফেরার পথে রিয়াল মাদ্রিদের ওয়েলশ স্ট্রাইকার গ্যারেথ বেল। স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, টটেনহ্যাম হটস্পারে ফেরার জন্য ইতিমধ্যে মেডিকেলও করে ফেলেছেন বেল। যদিও এই বিষয়ে এখনো কোনো ক্লাব এমনকি ওয়েলশ স্ট্রাইকারের এজেন্টও মুখ খোলেননি।

রিয়াল মাদ্রিদে স্পেশাল ওয়ান খ্যাত কোচ হোসে মরিনহোর অধীনে খেলেছিলেন বেল। লস ব্লাঙ্কোসদের হয়ে তার অধীনে সাফল্যও দেখেছেন এই ওয়েলশ স্ট্রাইকার। মরিনহো বর্তমানে প্রিমিয়ার লিগের দল টটেনহ্যামের কোচ। আর রিয়াল থেকে বেলকে উত্তর লন্ডনের ক্লাবটিতে ভেড়ানোর পরিকল্পনা মরিনহোরই।

ইউরোপা লিগ চলাকালীন বেল ইস্যুতে মরিনহো বলেছিলেন, ‘আমি তাকে রিয়াল মাদ্রিদ থেকে টটেনহ্যামে সাইন করার জন্য আগেও চেষ্টা চালিয়েছি। তবে সেটি সফল হয়নি। এখন ক্লাব সভাপতি আমার মতামতকে মূল্যায়ন করে গ্যারেথ বেলকে আমাদের ক্লাবে ফেরানোর কার্যক্রম চালাচ্ছেন। এখানে আর গোপনীয়তার কিছু নেই। গ্যারেথ বেলও এই বিষয়ে সব জানে। এর চেয়ে বেশি আমি আর কিছু বলতে রাজি নই।’

এদিকে স্প্যানিশ রেডিও স্টেশন ভামোসের প্রতিবেদনে উঠে এসেছে, বুধবার সন্ধ্যায় মাদ্রিদের অনুশীলন মাঠ ভালদেবেবাসে মেডিকেল দিয়েছেন বেল। ফলে রিয়াল থেকে বেলের টটেনহ্যামে চলে যাওয়া অনেকটাই নিশ্চিত।

এদিকে এই মুহূর্তে বেলকে রিয়াল মাদ্রিদ থেকে কিনে নেওয়া সম্ভব নয় টটেনহ্যামের। ফলে ধারে এই ওয়েলশ তারকাকে ভেড়াবে উত্তর লন্ডনের ক্লাবটি। এর জন্য ক্লাবটি তাকে ৩০ মিলিয়ন ইউরো দেবে। বাকী বেতন পরিশোধ করবে রিয়াল মাদ্রিদ। এদিকে রিয়ালের সঙ্গে বেলের চুক্তি ২০২২ সাল পর্যন্ত। এর মাঝে রিয়াল যদি বেলকে কোনো দল কিনে না নেয়, তবে ২০২০-২১ মৌসুম শেষে আবার রিয়াল শিবিরে ফিরতে পারেন ৩১ বছর বয়সী বেল।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়