RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

করোনায় আক্রান্ত উইলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১১, ১৭ সেপ্টেম্বর ২০২০
করোনায় আক্রান্ত উইলি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংলিশ পেসার ডেভিড উইলি। ইয়র্কশায়ারের হয়ে ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ভাইটালিটি ব্লাস্ট খেলার মাঝপথে করোনা পজিটিভ এলো এই ক্রিকেটারের।

ইংলিশ এই ক্রিকেটার নিজেই এই বিষয় নিশ্চিত করেছেন। উইলি এবং তার স্ত্রী দুজনেই করোনায় আক্রান্ত হয়েছেন। নিজের টুইটে উইলি জানিয়েছেন, ‘আমি এবং আমার স্ত্রী, দুজনেরই করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। সামনের ম্যাচগুলো মিস করতে হবে বলে আমি বিপর্যস্ত।’

এই মুহূর্তে ১৪ দিনের আইসোলেশনে আছেন এই ক্রিকেটার। তবে উইলি একা নয়, ভাইটালিটি ব্লাস্টের ম্যাচ মিস করবেন আরও তিন ক্রিকেটার। উইলির সংস্পর্শে আসায় ইয়র্কশায়ারের ম্যাথিউ ফিশার, টম কোহলার-ক্যাডমোর এবং জশ পসিডেনকেও থাকতে হবে আইসোলেশনে।

নিজের জন্য সেই তিন ক্রিকেটার ম্যাচ খেলতে পারবেন না বলে আরও ভেঙ্গে পড়েছেন জানিয়ে উইলি বলেন, ‘আমাদের শরীরে উপসর্গ দেখা যাওয়ার পূর্বে আরও তিনজন ক্রিকেটারের সঙ্গে আড্ডায় বসেছিলাম। তার মানে তারাও ঝুঁকিতে আছে এবং সামনের ম্যাচ খেলতে পারবে না, যা আমাকে আরও বিপর্যস্ত করে তুলছে।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য দলের সঙ্গে বায়ো বাবলে ছিলেন উইলি। তবে শেষ পর্যন্ত স্কোয়াডে জায়গা হয়নি তার। সেখান থেকে বাদ পড়ে বায়ো বাবল ছেড়ে ইয়র্কশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে যোগ দেন। এখানে দুই ম্যাচ খেলে এবার করোনায় আক্রান্ত হয়েছেন উইলি। 

২০১৫ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় উইলির। ইংল্যান্ডের হয়ে ২৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৪ উইকেট পেয়েছেন তিনি। আর ৪৯ টি ওয়ানডে খেলে তার ঝুলিতে গেছে ৬০ উইকেট।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়