RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

বেকহ্যামের ক্লাবে হিগুয়েন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৯, ১৯ সেপ্টেম্বর ২০২০  
বেকহ্যামের ক্লাবে হিগুয়েন

জুভেন্টাস বিদায় জানানোর পর গনসালো হিগুয়েনের নতুন ঠিকানা হিসেবে মেজর সকার লিগ (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামির নাম শোনা যাচ্ছিল। শোনা কথাই সত্যি হলো। ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহ্যামের ক্লাবে যোগ দিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার। ফরাসি তারকা ব্লেইস মাতুইদির পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ইতালিয়ান চ্যাম্পিয়ন ক্লাব থেকে সেখানে যাচ্ছেন হিগুয়েন।

ইন্টার মায়ামির প্রধান পরিচালন কর্মকর্তা ও স্পোর্টিং ডিরেক্টর পাওলো ম্যাকডোনাফ ফ্রি ট্রান্সফারে হিগুয়েনের সঙ্গে চুক্তি নিশ্চিত করেছেন, ‘গনসালোর সঙ্গে চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। একজন অভিজ্ঞ ও সফল গোলদাতা আমাদের সঙ্গে যুক্ত হলেন, যিনি বিশ্বের সেরা দল ও লিগগুলোতে খেলেছেন।’

বৃহস্পতিবার হিগুয়েনের সঙ্গে চুক্তির ইতি টানে জুভেন্টাস। একদিন পরই নতুন গন্তব্য নিশ্চিত হলো, তাতে উচ্ছ্বসিত আর্জেন্টাইন তারকা, ‘সবার আগে আমি ইন্টার মায়ামিকে ধন্যবাদ দিতে চাই, আমাকে চুক্তি করাতে তাদের প্রচেষ্টার জন্য। আমি মনে করি এটা আমার জীবনের সুন্দর অভিজ্ঞতা হতে যাচ্ছে। আমি এমন কিছু চাচ্ছিলাম- একটি নতুন অভিজ্ঞতা, নতুন লিগ ও সুন্দর শহর। আমি এখানে আসতে পেরে সত্যিই খুশি।’

ইন্টার মায়ামির সবচেয়ে প্রয়োজন ছিল ৯ নম্বর জার্সিধারী কাউকে নেওয়া। হিগুয়েনের সঙ্গে চুক্তি করে তা পূরণ হলো। আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে আক্রমণে থাকবেন রুডলফ পিজারো ও মাতিয়ান পেল্লেগ্রিনি।

স্থানীয় সরকার এবং এমএলএস স্বাস্থ্য ও সুরক্ষা প্রটোকল অনুযায়ী বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষে হিগুয়েন দলে যোগ দেবেন। তাতে রোববার (২০ সেপ্টেম্বর) আটলান্টা ইউনাইটেডের মুখোমুখি হওয়া হবে না তার। পরের ম্যাচ বুধবার নিউইয়র্ক রেড বুলসের সঙ্গে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়