ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবার ক্রিকেটারদের করোনা টেস্টে শতভাগ নেগেটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২০
এবার ক্রিকেটারদের করোনা টেস্টে শতভাগ নেগেটিভ

বাংলাদেশ জাতীয় দলের শ্রীলঙ্কা সফরকে কেন্দ্র করে নিজেদের পরিকল্পনা অনুসারে এগুচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই লক্ষ্যে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ১৮ জন ক্রিকেটারের করোনা টেস্ট করিয়েছে বোর্ড। এবারের টেস্টে সকল ক্রিকেটারের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে ক্রিকেটারদের করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট এসেছিল জাতীয় দলের ওপেনার সাইফ হাসানের। ডানহাতি এই ওপেনিং ব্যাটসম্যানের দুইবার করোনা টেস্ট করিয়ে দুইবারই হতাশাজনক পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

এদিকে এবার ক্রিকেটারদের করোনা টেস্টে যাদের নেগেটিভ রিপোর্ট এসেছে তাদের হোটেল সোনারগাঁওতে আইসোলেশনে রাখা হবে। সে লক্ষ্যে শুক্রবার ঢাকার মধ্যে অবস্থিত ১৮ ক্রিকেটারের করোনা টেস্ট করলো বিসিবি। আজ (১৯ সেপ্টেম্বর) বিভিন্ন জেলা থেকে যেসব জাতীয় দলের ক্রিকেটার আসছে, তাদের করোনা টেস্ট করা হবে। সেখান থেকে যাদের নেগেটিভ আসবে সেসব ক্রিকেটারকেও হোটেল সোনারগাঁওতে আইসোলেশনে থাকতে হবে।

করোনা নেগেটিভ হওয়া সব আইসোলেটেড ক্রিকেটার পরিকল্পনা অনুসারে আগামীকাল (২০ সেপ্টেম্বর) থেকে মিরপুর স্টেডিয়ামে অনুশীলন শুরু করবে। করোনা নেগেটিভ আসা ক্রিকেটাররা মাঠ এবং হোটেল ছাড়া অন্য কোথাও অবস্থান করতে পারবে না।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়