RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশ থেকে শ্রীলঙ্কা যাবেন ভেট্টরি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৪১, ১৯ সেপ্টেম্বর ২০২০
বাংলাদেশ থেকে শ্রীলঙ্কা যাবেন ভেট্টরি

দুই-একদিনের মধ্যে ঢাকায় আসবেন বাংলাদেশের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টরি। বাংলাদেশের শ্রীলঙ্কা সফর হলে দলের সঙ্গে যাবেন দ্বীপরাষ্ট্রে যাবেন ভেট্টরি।

বাংলাদেশের শ্রীলঙ্কার সফর নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। তবে সম্ভাব্য সকল প্রস্তুতি নিয়ে রাখছে বিসিবি। ভ্রমণসংক্রান্ত বিধি-নিষেধের কারণে নিউ জিল্যান্ড থেকে শ্রীলঙ্কা যেতে পারতেন না ভেট্টরি। এজন্য তাকে বাংলাদেশে আসতে বলেছে বিসিবি। জানা গেছে, রোববার বাংলাদেশের উদ্দেশ্যে রওণা হবেন ভেট্টরি। মঙ্গলবার ঢাকায় পা রাখার কথা রয়েছে তার।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘কলম্বোর ফ্লাইটে ক্ষেত্রে জটিলতা থাকায় আমরা ভেট্টোরিকে ঢাকায় আসতে বলেছি। হেলথ-কেয়ার প্রোটোকল আমরা পাইনি। তিনি দলের সঙ্গে শ্রীলঙ্কায় যাবেন।’

বাংলাদেশ ক্রিকেটে দৈনিক চুক্তিতে কাজ করছেন নিউজিল‌্যান্ডের এ কিংবদন্তি। ২০২০ বিশ্বকাপ পর্যন্ত (নভেম্বর) তার সঙ্গে বিসিবির চুক্তি ছিল একশ দিনের। বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় চুক্তি নিয়ে কাজ করেনি দুই পক্ষ। জানা গেছে, শ্রীলঙ্কা সিরিজের পর তার সঙ্গে নতুন চুক্তি করবে বিসিবি।

বর্তমানে দৈনিক ২৫০০ ডলারে কাজ করছেন ভেট্টরি। মোটা অঙ্ক দিয়ে বিসিবি তাকে যুক্ত করলেও কাজে লাগাতে পেরেছে খুব অল্প সময়। গত বছর ভারত সিরিজের আগে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছিলেন। দলের সঙ্গে ছিলেন ভারত সফরে। নিরাপত্তার কারণে পাকিস্তানে যাননি। এরপর জিম্বাবুয়ে সিরিজের আগে আবার এসেছিলেন। টেস্ট ও ওয়ানডে সিরিজের পুরোটা সময় ছিলেন বাংলাদেশে। এছাড়া সিরিজের আগে-পরে টুকটাক স্পিনারদের নিয়ে করা হয়েছে অভিজ্ঞ এ কোচের।

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়